Wednesday, December 30, 2020

গুগল এডসেন্সের সেরা বিকল্প আপনার সাইটের জন্য

ডসেন্সের বিকল্প !! আর হতাশা নয় !! এখন ই নেমে পড়ুন অন- লাইন আর্নিং জগতে

গুগল এডসেন্সের সেরা বিকল্প আপনার সাইটের জন্য


সবাই কে সালাম দিয়ে আমার আজকের টিউন শুরু করছি।

অনেক দিন আগেই infolinks এ একাউন্ট খুলেছিলাম। কিন্তু সেই একাউন্ট ইউজ করা হয়নি কারন এডসেন্স একাউন্ট আমার প্রথম থেকেই ছিল। অনেক দিন থেকেই আমি আপনাদের একটা প্রশ্নের সামনে বার বার পড়েছি সেটা হল- "ভাই করে কিভাবে এডসেন্সে বিকল্প একাউন্ট খুলতে পারব?" যারা আমাকে এই প্রশ্ন করেন তারা অধিকাংশ এডসেন্স সাসপেন্ট হয়েছেন অথবা এডসেন্স পাচ্ছেননা। আবার যারা আমাকে এই প্রশ্ন করেন তারা অনেকে মনে করে এডসেন্স ছাড়া মনে হয় অনলাইন আর্নিং সম্ভব নয়। আসলে আমিও একসময় এডসেন্স ছাড়া আর কোন উপায় ১০০% সিউর ভাবে বলতে বা বুঝতে নাই কারন আমি নিজেই কখনও অন্য কোন কোম্পানির এডস ইউজ করি নাই। গত মাসের মাঝা মাঝি সময়ে আমার একটা সাইটে আমি infolinks এর এডস ইউজ করা শুরু করি।আর একমাসে ই আর্ন করি ১৫.০৬$ খারাপ কি ? আর আপনি চাইলে মিনিমাম ৫০$ হলে চেক আনাতে পারেন। যাদের পেপাল একাউন্ট আছে তারা মিনিমাম ১০$ হলেই টাকা পেপালে আনতে পারি। তবে সবচেয়ে মজার ব্যপার হল infolinks প্রতি ক্লিকে মিনিমাম ০.৫ সেন্ট দেয় যা কিনা এডসেন্স থেকে অনেক বেশি। গুগল এডসেন্সে আমার এমন ও দিন গেছে ৫০ টা ক্লিক পরেছে সারাদিন এ আর আর্ন হয়েছে মাএ ১.৫/২ ডলার। তবে আমি বলব না infolinks এর তুলনায় গুগল এডসেন্সে খারাপ।


আমি আমার আজকের টিউনে এটাই বুঝাতে চেয়েছি যে- যারা এখন ও গুগল এডসেন্সে এর একাউন্ট পাননি তারা অলস না বসে থেকে infolinks দিয়ে আপনার অন- লাইন আর্নিং শুরু করতে পারেন। আর দেরি না করে এখন ই সাইন ইন হয়ে যান একজন পাবলিশার হিসেবে। সাইন ইন করতে এখানে ক্লিক করুন infolinks.

No comments:

Post a Comment

আপনার মন্তব্যের জন্য ধন্যবাদ। খুব শীঘ্রই আপনার উত্তর দেওয়া হবে।

Recent Job circular 2024 - চাকরির খবর ২০২৪ - জব সার্কুলার ২০২৪ - নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ - Job Circular

Categories

বাংলাদেশ বিমানবাহিনী নিয়োগ বিজ্ঞপ্তি (14) বাংলাদেশ রেলওয়ে নিয়োগ বিজ্ঞপ্তি (11) বিদেশের ভিসা ও চাকরির খবর (81) বিদ্যুৎ উন্নয়ন বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি (22) বিশ্ববিদ্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি (47) বেসরকারি চাকরির খবর (668) ব্যাংকের চাকরির খবর (52) মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি (44) মার্কেটিং নিয়োগ (59) মেডিক্যাল ও ফার্মাসিউটিক্যালস (17) রেলওয়ে নিয়োগ বিজ্ঞপ্তি (5) শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ (99) সরকারি চাকরির খবর (985) সাপ্তাহিক কর্মক্ষেত্র পেপার (2) সাপ্তাহিক কর্মসংস্থান পেপার (2) সাপ্তাহিক চাকরির খবর পত্রিকা (953) সাপ্তাহিক চাকরির ডাক পত্রিকা (213) সাপ্তাহিক চাকরির সংবাদ পত্রিকা (31) সিকিউরিটি গার্ড/সুপারভাইজার (30) সিটি কর্পোরেশন চাকরির খবর (16) সেনাবাহিনী চাকরির খবর (45)