Tuesday, July 13, 2021

বিধিনিষেধ শিথিল করে প্রজ্ঞাপন জারি - ১৪ তারিখ লকডাউন প্রজ্ঞাপন - BD JOBS MEDIA

বিধিনিষেধ শিথিল করে প্রজ্ঞাপন জারি - BD JOBS MEDIA

বিধিনিষেধ শিথিল করে প্রজ্ঞাপন জারি - ১৪ তারিখ লকডাউন প্রজ্ঞাপন - BD JOBS MEDIA

পবিত্র ঈদুল আজহাকে সামনে রেখে গণপরিবহন চলাচল, দোকান-শপিংমল খুলে দেয়াসহ কঠোর স্বাস্থ্যবিধি মেনে সব কার্যক্রম পরিচালনার অনুমতি দিয়ে চলমান বিধিনিষেধ শিথিল করা হয়েছে। ১৪ জুলাই মধ্যরাত থেকে ২৩ জুলাই সকাল ৬টা পর্যন্ত বিধিনিষেধ শিথিল করে মঙ্গলবার (১৩ জুলাই) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে প্রজ্ঞাপন জারি করা হয়েছে।


একই সঙ্গে ২৩ জুলাই সকাল ৬টা থেকে ৫ আগস্ট রাত ১২টা পর্যন্ত ফের কঠোর বিধিনিষেধ আরোপ করা হয়েছে। 


আগামী ২১ জুলাই বুধবার দেশে মুসলমানদের দ্বিতীয় বড় ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল আজহা উদযাপিত হবে।


করোনাভাইরাসের সংক্রমণ উদ্বেগজনক হারে বেড়ে যাওয়ায় গত ১ জুলাই সকাল ৬টা থেকে শুরু হয় সাত দিনের কঠোর বিধিনিষেধ। এই বিধিনিষেধ ছিল ৭ জুলাই মধ্যরাত পর্যন্ত। পরে বিধিনিষেধের মেয়াদ আরও ৭ দিন অর্থাৎ ১৪ জুলাই মধ্যরাত পর্যন্ত বাড়ানো হয়।


বিধিনিষেধ শিথিল করার প্রজ্ঞাপনে বলা হয়, পবিত্র ঈদুল আযহা উদযাপন, জনসাধারণের যাতায়াত, ঈদ পূর্ববর্তী ব্যবসা-বাণিজ্য পরিচালনা, দেশের আর্থ-সামাজিক অবস্থা এবং অর্থনৈতিক কার্যক্রম স্বাভাবিক রাখার স্বার্থে আগামী ১৪ জুলাই মধ্যরাত থেকে ২৩ জুলাই সকাল ৬টা পর্যন্ত আরোপিত সকল বিধিনিষেধ শিথিল করা হলো। তবে, এ সময়ে সর্বাবস্থায় জনসাধারণকে সতর্কাবস্থায় থাকা এবং মাস্ক পরিধানসহ স্বাস্থ্যবিধি কঠোরভাবে অনুসরণ করতে হবে।


করোনাভাইরাসজনিত রোগ (কোভিড-১৯) সংক্রমণের পরিস্থিতি বিবেচনায় ২৩টি শর্ত সংযুক্ত করে ২৩ জুলাই সকাল ৬টা থেকে ৫ আগস্ট দিবাগত রাত ১২টা পর্যন্ত ফের কঠোর বিধি-নিষেধ আরোপ করা হয়েছে।



যে ২৩ শর্তে কঠোর বিধিনিষেধ

১. সকল সরকারি, আধা-সরকারি, স্বায়ত্তশাসিত ও বেসরকারি অফিসসমূহ বন্ধ থাকবে।

২. সড়ক, রেল ও নৌপথে গণপরিবহন (অভ্যন্তরীণ বিমানসহ) ও সকল প্রকার যানবাহন চলাচল বন্ধ থাকবে।

৩. শপিংমল/মার্কেটসহ সকল দোকানপাট বন্ধ থাকবে।

৪. সকল পর্যটন কেন্দ্র, রিসোর্ট, কমিউনিটি সেন্টার ও বিনোদন কেন্দ্র বন্ধ থাকবে।

৫. সকল প্রকার শিল্প-কলকারখানা বন্ধ থাকবে।

৬. জনসমাবেশ হয় এ ধরনের সামাজিক (বিবাহোত্তর অনুষ্ঠান (ওয়ালিমা), জন্মদিন, পিকনিক, পার্টি ইত্যাদি) রাজনৈতিক ও ধর্মীয় আচার-অনুষ্ঠান বন্ধ থাকবে।

৭. বাংলাদেশ সুপ্রিম কোর্ট আদালত সমূহের বিষয়ে প্রয়োজনীয় নির্দেশনা জারি করবে।

৮. ব্যাংকিং/বীমা/আর্থিক প্রতিষ্ঠানের সেবা নিশ্চিত করার লক্ষ্যে বাংলাদেশ ব্যাংক/আর্থিক প্রতিষ্ঠান বিভাগ প্রয়োজনীয় নির্দেশনা জারি করবে।

৯. সরকারি কর্মচারীরা নিজ নিজ কর্মস্থলে অবস্থান করবেন এবং দাফতরিক কাজসমূহ ভার্চুয়ালি (ই-নথি, ই-টেন্ডারিং, ই-মেইল, এসএমএস, হোয়াটসঅ্যাপসহ অন্যান্য মাধ্যম) সম্পন্ন করবেন।

১০. আইনশৃঙ্খলা এবং জরুরি পরিসেবা, যেমন- কৃষি পণ্য ও উপকরণ (সার, বীজ, কীটনাশক, কৃষি যন্ত্রপাতি ইত্যাদি), খাদ্যশস্য ও খাদ্যদ্রব্য পরিবহন/বিক্রয়, ত্রাণ বিতরণ, স্বাস্থ্য সেবা, কোভিড-১৯ টিকা প্রদান, জাতীয় পরিচয়পত্র (এনআইডি) প্রদান কার্যক্রম, রাজস্ব আদায় সম্পর্কিত কার্যাবলি, বিদ্যুৎ, পানি, গ্যাস/জ্বালানি, ফায়ার সার্ভিস, টেলিফোন ও ইন্টারনেট (সরকারি-বেসরকারি), গণমাধ্যম (প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়া), বেসরকারি নিরাপত্তা ব্যবস্থা, ডাক সেবা, ব্যাংক, ভিসা সংক্রান্ত কার্যক্রম, সিটি কর্পোরেশন/পৌরসভা (পরিস্কার-পরিচ্ছন্নতা, সড়কের বাতি ব্যবস্থাপনা ইত্যাদি কার্যক্রম), সামাজিক নিরাপত্তা কর্মসূচি, ফার্মেসি ও ফার্মাসিউটিক্যালসসহ অন্যান্য জরুরি/অত্যাবশ্যকীয় পণ্য ও সেবার সঙ্গে সংশ্লিষ্ট অফিসসমূহের কর্মচারী ও যানবাহন প্রাতিষ্ঠানিক পরিচয়পত্র প্রদর্শন সাপেক্ষে যাতায়াত করতে পারবে।

১১. বিভাগীয়, জেলা ও উপজেলা পর্যায়ে হিসাবরক্ষণ কর্মকর্তার কার্যালয় খোলা রাখার বিষয়ে অর্থ বিভাগ প্রয়োজনীয় নির্দেশনা প্রদান করবে।

১২. জরুরি পণ্য পরিবহনে নিয়োজিত ট্রাক/লরি/কাভার্ড ভ্যান/নৌযান/পণ্যবাহী রেল/ফেরি এ নিষেধাজ্ঞার আওতাবহির্ভূত থাকবে।

১৩. বন্দরসমূহ (বিমান, সমুদ্র, নৌ ও স্থল) এবং এ সংশ্লিষ্ট অফিসসমূহ এ নিষেধাজ্ঞার আওতাবহির্ভূত থাকবে।

১৪. কাঁচাবাজার এবং নিত্যপ্রয়োজনীয় দ্রব্যাদি সকাল ৯টা থেকে বিকাল ৩টা পর্যন্ত স্বাস্থ্যবিধি মেনে ক্রয়-বিক্রয় করা যাবে। সংশ্লিষ্ট বাণিজ্য সংগঠন বাজার কর্তৃপক্ষস্থানীয় প্রশাসন বিষয়টি নিশ্চিত করবে।

১৫. অতি জরুরি প্রয়োজন ছাড়া (ওষুধ ও নিত্য প্রয়োজনীয় দ্রব্যাদি ক্রয়, চিকিৎসা সেবা, মৃতদেহ দাফন/সৎকার ইত্যাদি) কোনভাবেই বাড়ির বাইরে বের হওয়া যাবে না। নির্দেশনা অমান্যকারীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

১৬. টিকা কার্ড প্রদর্শন সাপেক্ষে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে।

১৭. খাবারের দোকান, হোটেল-রেস্তোরাঁ সকাল ৮টা থেকে রাত ৮টা পর্যন্ত খাবার বিক্রয় (অনলাইন/টেকওয়ে) করতে পারবে।

১৮. আন্তর্জাতিক ফ্লাইট চালু থাকবে এবং বিদেশগামী যাত্রীরা তাদের আন্তর্জাতিক ভ্রমণের টিকিট/প্রমাণক প্রদর্শন করে গাড়ি ব্যবহার করে যাতায়াত করতে পারবেন।

১৯. স্বাস্থ্যবিধি অনুসরণ করে মসজিদে নামাজের বিষয়ে ধর্ম বিষয়ক মন্ত্রণালয় নির্দেশনা প্রদান করবে।

২০. ‘আর্মি ইন এইড টু সিভিল পাওয়ার’ বিধানের আওতায় মাঠ পর্যায়ে কার্যকর টহল নিশ্চিত করার জন্য সশস্ত্র বাহিনী বিভাগ প্রয়োজনীয় সংখ্যক সেনা মোতায়েন করবে। জেলা ম্যাজিস্ট্রেট স্থানীয় সেনা কমান্ডারের সাথে য়োগাযোগ করে বিষয়টি নিশ্চিত করবেন।

২১. জেলা ম্যাজিস্ট্রেট জেলা পর্যায়ে সংশ্লিষ্ট কর্মকর্তাদের নিয়ে সমন্বয় সভা করে সেনাবাহিনী, বিজিবি/কোস্টগার্ড, পুলিশ, র‌্যাব ও আনসার নিয়োগ ও টহলের অধিক্ষেত্র, পদ্ধতি ও সময় নির্ধারণ করবেন। সেই সঙ্গে স্থানীয়ভাবে বিশেষ কোন কার্যক্রমের প্রয়োজন হলে সেই বিষয়ে পদক্ষেপ নিবেন। সংশ্লিষ্ট মন্ত্রণালয়/বিভাগ এ বিষয়ে মাঠ পর্যায়ে প্রয়োজনীয় নির্দেশনা প্রদান করবে।

২২. জনপ্রশাসন মন্ত্রণালয় মাঠ পর্যায়ে প্রয়োজনীয় সংখ্যক নির্বাহী ম্যাজিস্ট্রেট নিয়োগের বিষয়টি নিশ্চিত করবে।

২৩. ‘সংক্রামক রোগ (প্রতিরোধ, নিয়ন্ত্রণ ও নির্মূল) আইন, ২০১৮’ এর আওতায় স্বাস্থ্য অধিদফতরের মহাপরিচালক ব্যবস্থা নিতে জেলা প্রশাসন ও পুলিশ বাহিনীকে আইনানুগ কার্যক্রম গ্রহণের প্রয়োজনীয় ক্ষমতা প্রদান করবেন।


সূত্রঃ জাগো নিউজ ২৪ ডটকম

টাগ সমূহঃ

সংশ্লিষ্ট সার্চ

সংশ্লিষ্ট সার্চ

সংশ্লিষ্ট সার্চ

সংশ্লিষ্ট সার্চ

সংশ্লিষ্ট সার্চ

করোনাভাইরাসের বিস্তার রোধে এখনই ডাউনলোড করুন Corona Tracer BD অ্যাপ। ... ত্রৈমাসিক/​ষাণ্মাসিক পরিবীক্ষণ/মূল্যায়ন প্রতিবেদন · আইন/বিধি/নীতিমালা/পরিপত্র/​নির্দেশিকা/প্রজ্ঞাপন ...
৩০ জুন, ২০২১ — লকডাউন: এক সপ্তাহের জন্য যে একুশটি বিধিনিষেধ জারি, নিশ্চিত করতে সেনাবাহিনী ... বাংলাদেশে গত দুই সপ্তাহে করোনাভাইরাস সংক্রমণ ও মৃত্যুর হার বেড়ে যাওয়ায় পহেলা জুলাই ... লকডাউন বাস্তবায়ন করার উদ্দেশ্যে প্রজ্ঞাপন জারি করেছে মন্ত্রিপরিষদ বিভাগ।
করোনা ভাইরাস: লকডাউনের প্রজ্ঞাপন জারি, যেসব বিধিনিষেধ দেয়া হলো. ৪ এপ্রিল ২০২১. এর আগে ২০২০ সালের ২৬শে মার্চ থেকে বাংলাদেশে সাধারণ ছুটি ঘোষণা করা হয়েছিল। (ফাইল. ছবির উৎস ...
৩০ মে, ২০২১ — করোনা সংক্রমণ বিস্তার রোধে আবারও 'কঠোর লকডাউন' বাড়িয়ে প্রজ্ঞাপন জারি করেছে সরকার। আগামী ৬ জুন মধ্যরাত পর্যন্ত এই লকডাউন বলবৎ থাকবে বলে জানানো হয়।
পরিপত্র/প্রজ্ঞাপন ক্রমিক শিরোনাম প্রকাশের তারিখ ডাউনলোড ৪০৬ স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের মন্ত্রী জনাব জাহিদ মালেকের মাতা বেগম ফৌ.
৩০ জুন, ২০২১ — ঢাকা: দেশে করোনা ভাইরাসের সংক্রমণ রোধ করতে বৃহস্পতিবার (১ জুলাই) থেকে সাতদিনের সরকারি ‌'বিধি-নিষেধ বা 'কঠোর লকডাউন' ঘোষণা করে প্রজ্ঞাপন জারি করা হয়েছে।
১৮ ঘন্টা আগে — এ বিষয়ে আগামীকাল মন্ত্রিপরিষদ বিভাগ প্রজ্ঞাপন জারি করবে। ... 'তবে, করোনা পরিস্থিতি বিবেচনা করে সরকার ঈদের পর আবারও কঠোর লকডাউন ঘোষণা করতে পারে,' যোগ করেন তিনি​।
৩১-০৩-২০২১. pdf. ১৭, করোনা ভাইরাস (কোভিড-১৯) সংক্রমণের বিদ্যমান পরিস্থিতিতে সরকারের সিদ্ধান্তসমূহ... ২৯-০৩-২০২১. pdf. ১৬, বিসিক এর নাম অন্তর্ভুক্ত সংক্রান্ত [১৯ জুলাই ২০২০], ১৯-০৭- ...

ওয়েব ফলাফলগুলি

করোনা সংক্রমণ রোধে চলমান বিধি-নিষেধের মেয়াদ আগামী ৫ মে পর্যন্ত বাড়লো। লকডাউনের মেয়াদ বাড়িয়ে বুধবার (২৮ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে প্রজ্ঞাপন জারি করা...
৩০ জুন, ২০২১ — লকডাউন: এক সপ্তাহের জন্য যে একুশটি বিধিনিষেধ জারি, নিশ্চিত করতে সেনাবাহিনী মোতায়েন করা হবে ... পহেলা জুলাই থেকে নতুন করে বিধি-নিষেধ আরোপ করা হচ্ছে বাংলাদেশে ... আরো কঠোর লকডাউন বাস্তবায়ন করার উদ্দেশ্যে প্রজ্ঞাপন জারি করেছে মন্ত্রিপরিষদ বিভাগ।
লকডাউনের মেয়াদ বাড়িয়ে বুধবার (২৮ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে প্রজ্ঞাপন জারি করা... ... লকডাউন নিয়ে নতুন প্রজ্ঞাপন জারি ... এই মহামারি থেকে বাঁচতে এর কোনও বিকল্প নেই।
পরিপত্র/প্রজ্ঞাপন ক্রমিক শিরোনাম প্রকাশের তারিখ ডাউনলোড ৪০৬ স্বাস্থ্য ও পরিবার ... ৪০০, বরেণ্য লোকসংগীত শিল্পী ও বীর মুক্তিযোদ্ধা জনাব ইন্দ্রমোহন রাজবংশী -এর মৃত্যুতে ...
১৮ ঘন্টা আগে — আসন্ন ঈদ উপলক্ষে আগামী ১৫ জুলাই থেকে ২২ জুলাই পর্যন্ত চলমান কঠোর লকডাউন শিথিল করা হবে। এ বিষয়ে আগামীকাল মন্ত্রিপরিষদ বিভাগ প্রজ্ঞাপন জারি করবে। ... এর আগে, আজ বিকেলে নাম প্রকাশে অনিচ্ছুক মন্ত্রিপরিষদ বিভাগের এক কর্মকর্তা দ্য ডেইলি স্টারকে বলেন, 'সীমিত ... তখন স্থানীয় চেয়ারম্যানকে নতুন করে ইট বিছিয়ে এ কাজটি করে দিতে বলেছেন।

ওয়েব ফলাফলগুলি

২৫ জুন, ২০২১ — এর আগে ৩০ জুন পর্যন্ত সাতটি জেলার কঠোর লকডাউন জারি করা হয়। শুক্রবার রাতে তথ্য মন্ত্রণালয়ের প্রধান তথ্য অফিসার সুরথ কুমার সরকার স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ ...
৫ জুলাই, ২০২১ — এর আগে কমিটির সুপারিশের আলোকে ২৮ জুন থেকে ৩০ জুন তিন দিন সীমিত পরিসরে লকডাউন ঘোষণা করে ... নতুন করে ৭ দিন সময় বাড়ানো হলে ১৪ জুলাই পর্যন্ত চলবে এই কঠোর বিধিনিষেধ।
৩০ জুন, ২০২১ — বুধবার (৩০ জুন) এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করে মন্ত্রীপরিষদ বিভাগ। প্রজ্ঞাপনে বলা হয়, বিধিনিষেধ চলাকালে সারাদেশে সকল সরকারি-বেসরকারি-স্বায়ত্তশাসিত অফিস ...
৩০ জুন, ২০২১ — ঢাকা: দেশে করোনা ভাইরাসের সংক্রমণ রোধ করতে বৃহস্পতিবার (১ জুলাই) থেকে সাতদিনের সরকারি ‌'বিধি-নিষেধ বা 'কঠোর লকডাউন' ঘোষণা করে প্রজ্ঞাপন জারি করা হয়েছে।
অনুপস্থিত: এর ‎| এটি থাকতেই হবে: এর
20 hrs ·. নতুন ভোটার নিবন্ধন করে NID প্রাপ্তি সংক্রান্ত। ... করোনাভাইরাসজনিত রোগ (কোভিড-​১৯)-এর সংক্রমণ বিস্তার রোধকল্পে বিধি-​নিষেধ আরোপকালীন সময়ে সরকারি অফিসের দাপ্তরিক ...

সংশ্লিষ্ট সার্চ

ওয়েব ফলাফলগুলি

৩ ঘন্টা আগে — আগামী ১৪ জুলাই মধ্যরাত থেকে ২৩ জুলাই সকাল ৬টা পর্যন্ত চলমান কঠোর লকডাউন শিথিল করে প্রজ্ঞাপন জারি করেছে সরকার। মঙ্গলবার সকালে মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ ...
৩ ঘন্টা আগে — প্রকাশ : ১৩ জুলাই, ২০২১ ১১:৪৪ অনলাইন ভার্সন আপডেট : ১৩ জুলাই, ২০২১ ১২:০৯. ২৩ জুলাই থেকে ৫ আগস্ট পর্যন্ত ফের লকডাউনপ্রজ্ঞাপন জারি. নিজস্ব প্রতিবেদক ...
১৮ ঘন্টা আগে — আসন্ন ঈদ উপলক্ষে আগামী ১৫ জুলাই থেকে ২২ জুলাই পর্যন্ত চলমান কঠোর লকডাউন শিথিল করা হবে। এ বিষয়ে আগামীকাল মন্ত্রিপরিষদ বিভাগ প্রজ্ঞাপন জারি করবে।

ওয়েব ফলাফলগুলি

বিজ্ঞপ্তি/আদেশ/পরিপত্র. বিজ্ঞপ্তি/আদেশ/​পরিপত্র. প্রজ্ঞাপন/পরিপত্র · অফিস আদেশ · সংবাদ বিজ্ঞপ্তি · দরপত্র/নিয়োগ বিজ্ঞপ্তি​. নীতিমালা ও প্রকাশনা. নীতিমালা ও প্রকাশনা. আইন ও ...
৩০ জুন, ২০২১ — ... থেকে তিনদিনের লকডাউন জারি করা হয়েছিল। আগামীকাল থেকে এক সপ্তাহের জন্য আরো কঠোর লকডাউন বাস্তবায়ন করার উদ্দেশ্যে প্রজ্ঞাপন জারি করেছে মন্ত্রিপরিষদ বিভাগ​।
৩ ঘন্টা আগে — ঈদুল আজহা সামনে রেখে চলমান লকডাউন শিথিল করে প্রজ্ঞাপন জারি করেছে সরকার। ১৪ জুলাই মধ্যরাত থেকে ২৩ জুলাই সকাল ৬টা পর্যন্ত কঠোর বিধিনিষেধ শিথিল করা হয়েছে।
২২ ঘন্টা আগে — আগামী ১৫ থেকে ২৩ জুলাই পর্যন্ত লকডাউন শিথিল করে শিগগিরই প্রজ্ঞাপন জারি করবে মন্ত্রিপরিষদ বিভাগ। এ সময় স্বাস্থ্যবিধি মেনে চলবে গণপরিবহন। কোরবানির ঈদে ...
আগামীকাল সোমবার (৫ এপ্রিল) থেকে এক সপ্তাহের জন্য লকডাউনের নির্দেশ দিয়ে প্রজ্ঞাপন জারি করা হয়েছে মন্ত্রিপরিষদ বিভাগের মাঠ প্রশাসন এবং সমন্বয় অধিশাখা থেকে।...
নিজস্ব প্রতিবেদক: মহামারি নভেল করোনাভাইরাসের সংক্রমণ রোধে আগামী ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করে প্রজ্ঞাপন জারি করেছে ...
৩ ঘন্টা আগে — ... লকডাউন শিথিল করে প্রজ্ঞাপন জারি পবিত্র ঈদুল আজহা উদযাপন উপলক্ষে জনসাধারণের ... কার্যক্রম স্বাভাবিক রাখার স্বার্থে আগামী ১৪ জুলাই ২০২১ তারিখ মধ্যরাত থেকে ২৩ ...
১৪ এপ্রিল থেকে ৭ দিনের লকডাউন যেমন হবেঃসোমবার প্রজ্ঞাপন জারি ... বিভাগের অতিরিক্ত সচিব (জেলা ও মাঠ প্রশাসন অনুবিভাগ) শেখ রফিকুল ইসলাম বলেন, '১৪ তারিখ থেকে লকডাউন থাকছে।
১২ এপ্রিল, ২০২১ — আগামী ১৪ এপ্রিল থেকে ২১ এপ্রিল পর্যন্ত আট দিনের জন্য লকডাউন ঘোষণা করে প্রজ্ঞাপন জারি করেছে সরকার। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এই প্রজ্ঞাপন ...
৩ ঘন্টা আগে — ১৪ জুলাই মধ্যরাত থেকে ২৩ জুলাই সকাল ৬টা পর্যন্ত কঠোর বিধিনিষেধ শিথিল করে ... আজ মঙ্গলবার (১৩ জুলাই) সকালে মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ প্রজ্ঞাপন জারি করা হয়েছে। ... স্বার্থে আগামী ১৪ জুলাই মধ্যরাত থেকে ২৩ জুলাই ২০২১ তারিখ সকাল ৬টা পর্যন্ত সকল ... ১৫-​২২ জুলাই শিথিল, ফের কঠোর লকডাউন শুরু ২৩ জুলাই. Ad ...
৯ এপ্রিল, ২০২১ — Chandrabatinews.com ১৪ এপ্রিল থেকে সারাদেশে কঠোর লকডাউন. ... নতুন সিদ্ধান্ত ১৪ তারিখ থেকে কার্যকর হবে। সেক্ষেত্রে আমরা দ্রুত সময়ের মধ্যে এ বিষয়ে প্রজ্ঞাপন দিয়ে দেব​, সেখানে বিস্তারিত থাকবে। রোববারের মধ্যে ...
৯ এপ্রিল, ২০২১ — ১৪ এপ্রিল থেকে সারাদেশে এক সপ্তাহের কঠোর লকডাউন ঘোষণা করেছে সরকার. 0 · এস. এ টিভি , এপ্রিল ৯, ... দ্রুতই এ ব্যাপারে প্রজ্ঞাপন জারি করা হবে বলে জানান তিনি। এর আগে, সকালে ...
১০ এপ্রিল, ২০২১ — এ বিষয়ে রোববার প্রজ্ঞাপন জারি করবে সরকার​। জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন জানান, 'দেশব্যাপী করোনাভাইরাস দ্রুত ছড়িয়ে পড়ছে। করোনার সংক্রমণ রোধে ...
অনুপস্থিত: তারিখ ‎| এটি থাকতেই হবে: তারিখ
২ দিন আগে — ... আরোপিত কঠোর লকডাউন বা বিধিনিষেধ আগামী ১৪ জুলাইয়ের পরও অব্যাহত থাকছে বলে জানিয়েছেন ... একই সঙ্গে বিষয়টি নিয়ে আগামী মঙ্গলবার প্রজ্ঞাপন জারি করা হতে পারে।
১৮ ঘন্টা আগে — কঠোর লকডাউন দেয়ার আগ থেকেই কয়েকবার তারিখ পরিবর্তন করা হয়েছিল। ... বলেন, এ বিষয়ে মন্ত্রিপরিষদ বিভাগ থেকে আগামীকাল (​১৩ জুলাই) প্রজ্ঞাপন জারি করা হবে। ... পরে সময়সীমা বাড়িয়ে ১৪ জুলাই পর্যন্ত করা হয়।
পরিপত্র/প্রজ্ঞাপন ক্রমিক শিরোনাম প্রকাশের তারিখ ডাউনলোড ৮৭১৯ সম্প্রসারণ-১ শাখাঃ বদলী/পদায়ন, নং- ৭১০, তারিখঃ ১২-০৭-​২০২১ ১.
ক্রমিকশিরোনামপ্রকাশের তারিখ
২০৬Admin‑1: 745 (বদলী)২০২১‑০৬‑২৮
১৯৯শোক বার্তা২০২১‑০৫‑২৮
১৪০, ০৭ জুলাই ২০২১ তারিখ মধ্যরাত হতে ১৪ জুলাই ২০২১ তারিখ রাত ১২.০০ ঘটিকা পর্যন্ত সড়কে গণপরিবহন ও সকল প্রকার যন্ত্রচালিত যানবাহন চলাচল বন্ধ প্রসঙ্গে। ২০২১-০৭-০৫, pdf​.
কঠোর লকডাউন ১৪ জুলাই পর্যন্ত বাড়িয়ে প্রজ্ঞাপন জারি | Lockdown Update | Somoy TV. 224,521 views224K views. Jul 5, 2021. 4.2K. 330. Share. Save. 4,210 / 330. SOMOY TV. SOMOY TV. 11M ...
৫ জুলাই, ২০২১ · SOMOY TV আপলোড করেছেন
অনুপস্থিত: তারিখ ‎| এটি থাকতেই হবে: তারিখ
১৩ এপ্রিল, ২০২১ — তারিখ ঃ ১২/০৪/২০২১ ... গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার এর মন্ত্রিপরিষদ বিভাগ কর্তৃক জারিকৃত প্রজ্ঞাপন অনুযায়ী. করােনাভাইরাসজনিত রােগ কোভিড-১৯ এর বিস্তার রােধকল্পে আগামী ১৪ এপ্রিল ২০২১ ... (​৯) মপিনিষদ বিভাগের মালিক নম্বর ৪,০০,১৪,১৬,০৩​,২০, ১১৯, হাশি ৪,.
২৯০, ২১ জুন ২০২১ তারিখ অনুষ্ঠিতব্য পৌরসভা সাধারণ নির্বাচন উপলক্ষে যানবাহন চলাচলের উপর নিষেধাজ্ঞা আরোপের প্রজ্ঞাপন। ২০২১-০৬-​১৬, pdf. ২৮৯, জাপান সোসাইটি কর্তৃক টেকনোলচি ...
২ ঘন্টা আগে — মঙ্গলবার (১৩ জুলাই) দুপুরে এ প্রজ্ঞাপন জারি করা হয়। ... অবস্থা এবং অর্থনৈতিক কার্যক্রম স্বাভাবিক রাখার স্বার্থে আগামী ১৪ জুলাই ২০২১ তারিখ মধ্যরাত থেকে ২৩ জুলাই ...
১৫ ঘন্টা আগে — আজ মঙ্গলবার যে কোনো সময় নতুন কিছু বিধি যুক্ত করে প্রজ্ঞাপন জারি হবে। তবে ... চলমান লকডাউন আগামী ১৪ জুলাই রাত ১২টা পর্যন্ত কার্যকর থাকবে। আগামী ... আর ২৩ তারিখ শুক্রবার এবং ২৪ তারিখ শনিবার সাপ্তাহিক ছুটি।
৩ ঘন্টা আগে — ১৪ থেকে ২৩ জুলাই পর্যন্ত শিথিল, এরপর ৫ আগস্ট পর্যন্ত কঠোর লকডাউন. ... থেকে ২৩ জুলাই সকাল ৬টা পর্যন্ত কঠোর বিধিনিষেধ শিথিল করে প্রজ্ঞাপন জারি করা হয়েছে। ... ১৫ থেকে ২২ জুলাই শিথিল, ২৩ তারিখ থেকে ফের লকডাউন.
14/02/2021, Admin-1: 157(স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগ)(Chitizen Charter হালনাগাদ ও পরিবীক্ষণ কমিটি) ... 24/08/2020, Admin-4: 117(​স্বাস্থ্য সেবা বিভাগ)(আগামী ২৫.০৮.২০২০, তারিখ বেলা ১১.০০) ... 08/03/2020, Admin Wing: 210 (​প্রজ্ঞাপন) (করোনা ভাইরাস প্রতিরোধ ও মোকাবেলায় প্রয়োজনীয় কার্যক্রম ...
১১ এপ্রিল, ২০২১ — করোনার সংক্রমণ বাড়তে থাকায় ১৪ এপ্রিল থেকে সাতদিনের জন্য 'সর্বাত্মক লকডাউন' ... কবে প্রজ্ঞাপন জারি হবে— জানতে চাইলে তিনি বলেন​, 'সোমবারের মধ্যে প্রজ্ঞাপন জারি করা হবে।' ... এ প্রসঙ্গে জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন বলেন, সরকার ১৪ থেকে ২০ তারিখ ...
৯ এপ্রিল, ২০২১ — আগামী ১৪ এপ্রিল থেকে সারা দেশে ৭ দিনের কঠোর লকডাউন দেওয়া হবে। জরুরি ... রোববারের (​১১ এপ্রিল) মধ্যে এক সপ্তাহের কঠিন লকডাউনের প্রজ্ঞাপন জারি করা হবে জানিয়ে ... নতুন সিদ্ধান্ত ১৪ তারিখ থেকে কার্যকর হবে।
১২ এপ্রিল, ২০২১ — ... হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এই প্রজ্ঞাপন জারি করা হয়। ... এই পরিপ্রেক্ষিতেই আগামী ১৪ তারিখ থেকে ৭ দিনের কঠোর লকডাউন দিতে যাচ্ছি আমরা।'.
৯ এপ্রিল, ২০২১ — রবিবার প্রজ্ঞাপন জারি করে বিষয়টি স্পষ্ট করা হবে।” তিনি জানান, প্রধানমন্ত্রীর নির্দেশেই কঠোর লকডাউন। ... আরও পড়ুন - ১৪ তারিখ থেকে হতে পারে সর্বাত্মক লকডাউন · Ads ...
৩ ঘন্টা আগে — আগামী ১৪ জুলাই (বুধবার) মধ্যরাত থেকে ২২ জুলাই পর্যন্ত চলমান কঠোর বিধিনিষেধ শিথিল করে... ... কার্যক্রম স্বাভাবিক রাখার স্বার্থে আগামী ১৪ জুলাই ২০২১ তারিখ মধ্যরাত থেকে ২৩ ... এছাড়া, কোরবানির ঈদে মানুষের চলাচল ও পশুরহাটে কেনাবেচার বিবেচনায় লকডাউন ...
১২ এপ্রিল, ২০২১ — ১৪ এপ্রিল থেকে সাত দিনের কঠোর 'লকডাউন', প্রজ্ঞাপন জারি ... লকডাউন বিষয়ে প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন সেদিন বলেন, '​করোনার ঊর্ধ্বমুখী সংক্রমণ কমানোর জন্য গত ২৯ মার্চ ১৮ দফা ... এই পরিপ্রেক্ষিতেই আগামী ১৪ তারিখ থেকে ৭ দিনের কঠোর লকডাউন দিতে যাচ্ছি আমরা।'.
৯ এপ্রিল, ২০২১ — করোনাভাইরাসের সংক্রমণ রোধে ১৪ এপ্রিল থেকে এক সপ্তাহের কঠোর লকডাউন দেওয়া হবে বলে ... আগামী রোববারের মধ্যে এ বিষয়ে প্রজ্ঞাপন জারি করা হবে বলেও জানান প্রতিমন্ত্রী। তিনি ... সেই হিসেবে আগামী ১৪ তারিখ থেকে এক সপ্তাহের জন্য কঠোর লকডাউন দেওয়া হবে।
৯ এপ্রিল, ২০২১ — প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে ১৪ এপ্রিল থেকে সারাদেশে কঠোর লকডাউন শুরু ... আগামী রবিবারের মধ্যে এ বিষয়ে প্রজ্ঞাপন জারি করা হবে বলেও জানান প্রতিমন্ত্রী।
১২ এপ্রিল, ২০২১ — করোনাভাইরাসের ঊর্ধ্বমুখী প্রবণতা ঠেকাতে ১৪ এপ্রিল থেকে ২১ এপ্রিল পর্যন্ত ... রোধ করতে ১৪ এপ্রিল থেকে এক সপ্তাহের জন্য সর্বাত্মক লকডাউন কর্মসূচির প্রজ্ঞাপন জারি করা হয়। ... তবে আজকের প্রজ্ঞাপন অনুযায়ী ১৪ তারিখ থেকে এসব প্রতিষ্ঠান বন্ধ থাকবে।
৩ ঘন্টা আগে — শাটডাউন ৮ দিন শিথিল করে প্রজ্ঞাপন ... নামে পরিচিতি পাওয়া চলমান কঠোর লকডাউন শিথিলের প্রজ্ঞাপন জারি করেছে সরকার। 20210701015241.gif. তবে ঈদের পর আবারও ১৪ দিনের জন্য শাটডাউনে যাচ্ছে দেশ। ... কার্যক্রম স্বাভাবিক রাখার স্বার্থে আগামী ১৪ জুলাই ২০২১ তারিখ মধ্যরাত থেকে ২৩ ... ঊর্ধ্বতন কর্মকর্তার অনুমতি মিললেই যেকোনো সময় জারি হবে প্রজ্ঞাপন
এবারও 'লকডাউনে' পোশাক ও বস্ত্র কারখানা খোলা রাখার দাবি জানায় বিজিএমইএসহ পোশাক খাতের চারটি সংগঠন। গতকাল তারা সংবাদ সম্মেলন করে এ দাবি জানায়। পরে লকডাউন বিষয়ে ...
১৪ তারিখ থেকে শুরু হওয়া লকডাউনের মেয়াদ শেষ হবে ২১ তারিখ রাত ১২টায়। ২২ তারিখ ভোর ৬টা থেকে আবারও সাত দিনের লকডাউন শুরু হবে। লকডাউন বাড়ানোর বিষয়ে জনপ্রশাসন ...
তারিখ: ০৪.০৪.২০২১. তারিখ: ০৮.০৪.২০২১. তারিখ: ১১​.০৪.২০২১. করােনাভাইরাস (কোভিড-১৯) পরিস্থিতি অবনতির কারণে বর্ণিত স্মারকের অনুবৃত্তিক্রমে আগামী ১৪ এপ্রিল. ২০২১ ভাের ৬:০০ হতে ২১ ...
২টি পৃষ্ঠা
৫ মে, ২০২১ — লকডাউন. করোনার সংক্রমণ রোধে চলমান কঠোর লকডাউন ১৬ মে পর্যন্ত বাড়িয়ে প্রজ্ঞাপন জারি করেছে সরকার। বুধবার মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ প্রজ্ঞাপন জারি করা হয়েছে ...
ক্রমিক, শিরোনাম, প্রকাশের তারিখ, ডাউনলোড. সরকারি ছুটি আর্কাইভ. Share with : facebook twitter. মাননীয় প্রধানমন্ত্রী. মাননীয় প্রধানমন্ত্রী. শেখ হাসিনা. গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ ...
রংপুর · সিলেট · ময়মনসিংহ · হোম » সরকারী গেজেট​. গেজেট আর্কাইভ. কী-ওয়ার্ড : তারিখ থেকে : ... পর্যন্ত : ... গ্যাজেটের ধরন : ----প্রযোজ্য নয়----, সাপ্তাহিক, বিশেষ. সার্চ করুন ক্লিয়ার করুন ...
১১ এপ্রিল, ২০২১ — করোনার ঊর্ধ্বগতি ঠেকাতে ১৪ এপ্রিল (বুধবার​) থেকে সারাদেশে এক সপ্তাহের সর্বাত্মক লকডাউন ঘোষণা করেছে সরকার। সোমবার (১২ এপ্রিল) দুপুর ১২টার দিকে মন্ত্রিপরিষদ ...
১২ এপ্রিল, ২০২১ — এ নিয়ে গত ৪ এপ্রিল মন্ত্রিপরিষদ বিভাগ থেকে প্রজ্ঞাপন জারি করা হয়। এরপর তা ১৪ এপ্রিল ভোর ৬টা পর্যন্ত বর্ধিত করা হয়। কিন্তু বিধি-নিষেধ শুরু হলে গণপরিবহনের ...
অনুপস্থিত: তারিখ ‎| এটি থাকতেই হবে: তারিখ
২৬ জুন, ২০২১ — শনিবার সন্ধ্যায় লকডাউন বিষয়ে এক ভার্চুয়াল সভায় এই সিদ্ধান্ত এসেছে জানিয়ে ... বলেন, “রোববার মন্ত্রিপরিষদ বিভাগ এই বিষয়ে বিধিনিষেধ দিয়ে প্রজ্ঞাপন জারি করবে।“ ... নিয়ন্ত্রণে দেশে একটানা ১৪ দিন '​সম্পূর্ণ শাটডাউন' ঘোষণার সুপারিশ করে কোভিড ১৯ ...
৫ জুলাই, ২০২১ — সেখানে বলা হয়, ১৪ তারিখ মধ্যরাত পর্যন্ত এসব বিধিনিষেধের সময়সীমা বর্ধিত করা ... করোনা সংক্রমণ রোধে ১ জুলাই ভোর থেকে ৭ দিনের জন্য কঠোর লকডাউন ঘোষণার প্রজ্ঞাপন ...
পরিপত্র/প্রজ্ঞাপন ক্রমিক শিরোনাম প্রকাশের তারিখ ডাউনলোড ৪০৬ স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের মন্ত্রী জনাব জাহিদ মালেকের মাতা বেগম ফৌ.
১২ এপ্রিল, ২০২১ — ... তথা কঠোর লকডাউন ঘোষণা করে প্রজ্ঞাপন জারি করেছে সরকার। ১৪ থেকে ২১ এপ্রিল জরুরিসেবা দেওয়া প্রতিষ্ঠান ছাড়া সরকারি-বেসরকারি সব অফিস এবং গণপরিবহন বন্ধ থাকবে।
৯ এপ্রিল, ২০২১ — ১৪ এপ্রিল থেকে 'কঠোর লকডাউনের' মধ্যে জরুরি সেবা প্রতিষ্ঠান ছাড়া ... ৷ এক সপ্তাহের লকডাউন শেষের আগের দিন 'রোববারের মধ্যে কঠোর লকডাউনের' প্রজ্ঞাপন জারি করার ...
১৮ ঘন্টা আগে — আসন্ন ঈদ উপলক্ষে আগামী ১৫ জুলাই থেকে ২২ জুলাই পর্যন্ত চলমান কঠোর লকডাউন শিথিল করা হবে। এ বিষয়ে আগামীকাল মন্ত্রিপরিষদ বিভাগ প্রজ্ঞাপন জারি করবে। ... দ্য ডেইলি স্টারকে বলেন, '১৫ তারিখ থেকে দোকান খোলার অনুমতির মৌখিক আশ্বাস পেয়েছি। ... সূত্র জানায়, করোনা সংক্রমণ রোধে রোধে সরকার ১৪ জুলাই পর্যন্ত দেশব্যাপী কঠোর লকডাউন ঘোষণা দেয়।
১১ এপ্রিল, ২০২১ — 'কঠোর লকডাউন'-এর প্রজ্ঞাপনও আজ জারি হতে পারে বলে জানাচ্ছেন কর্মকর্তারা। ... তবে রোববার বিকালে সেটি আরো দুইদিন বাড়িয়ে প্রজ্ঞাপন জারি করেছে সরকার। ... শর্তসাপেক্ষে সার্বিক কার্যাবলি/চলাচলে নিষেধাজ্ঞা আরোপের বিষয়টি ১৪ এপ্রিল ২০২১ তারিখ ভোর ৬টা ...
৯ এপ্রিল, ২০২১ — ... যাচ্ছে সরকার। প্রথম দফায় আগামী ১৪ এপ্রিল থেকে সাতদিনের জন্য এই লকডাউন দেয়া হবে। এ... ... সেটির আলোকেই ৪ এপ্রিল আরেকটি প্রজ্ঞাপন আমরা দিয়েছি। যাতে মানুষ ... এই পরিপ্রেক্ষিতেই আগামী ১৪ তারিখ থেকে ৭ দিনের কঠোর লকডাউন দিতে যাচ্ছি আমরা।' '​জরুরি সেবা ...
১১ এপ্রিল, ২০২১ — প্রজ্ঞাপন জারি সোমবার : যেমন হবে ১৪ এপ্রিল থেকে ৭ দিনের লকডাউন ... সচিব (জেলা ও মাঠ প্রশাসন অনুবিভাগ) শেখ রফিকুল ইসলাম জাগো নিউজকে বলেন, '১৪ তারিখ থেকে লকডাউন থাকছে।
... আদেশ, গেজেট, বিজ্ঞপ্তি এবং পরিপত্র · 14 hrs ·. করোনা প্রতিরোধে ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে কমিটি গঠনের সিদ্ধান্ত. May be an image of text. 1,197 Likes10 Comments · সরকারি আদেশ, গেজেট, বিজ্ঞপ্তি এবং ...
পরিপত্র/প্রজ্ঞাপন ক্রমিক শিরোনাম প্রকাশের তারিখ ডাউনলোড ১৮ অফিসে উপস্থিতি সংক্রান্ত. ... ১৪, প্রধানমন্ত্রীর দু্র্যোগ ব্যবস্থাপনা সমন্বয় ও ত্রাণ তৎপরতা মনিটরিং সেল ...
১২ এপ্রিল, ২০২১ — ১৪ এপ্রিল থেকে দেশে সর্বাত্মক লকডাউন শুরু​; প্রজ্ঞাপন জারি. ১৪ এপ্রিল থেকে ... গত বছরের মার্চের ১৮ তারিখ বাংলাদেশে প্রথম করোনা আক্রান্ত রোগী মারা যায়। এ বছরের ...

No comments:

Post a Comment

আপনার মন্তব্যের জন্য ধন্যবাদ। খুব শীঘ্রই আপনার উত্তর দেওয়া হবে।

Recent Job circular 2024 - চাকরির খবর ২০২৪ - জব সার্কুলার ২০২৪ - নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ - Job Circular

Categories

বাংলাদেশ বিমানবাহিনী নিয়োগ বিজ্ঞপ্তি (14) বাংলাদেশ রেলওয়ে নিয়োগ বিজ্ঞপ্তি (11) বিদেশের ভিসা ও চাকরির খবর (81) বিদ্যুৎ উন্নয়ন বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি (22) বিশ্ববিদ্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি (47) বেসরকারি চাকরির খবর (668) ব্যাংকের চাকরির খবর (52) মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি (44) মার্কেটিং নিয়োগ (59) মেডিক্যাল ও ফার্মাসিউটিক্যালস (17) রেলওয়ে নিয়োগ বিজ্ঞপ্তি (5) শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ (99) সরকারি চাকরির খবর (985) সাপ্তাহিক কর্মক্ষেত্র পেপার (2) সাপ্তাহিক কর্মসংস্থান পেপার (2) সাপ্তাহিক চাকরির খবর পত্রিকা (953) সাপ্তাহিক চাকরির ডাক পত্রিকা (213) সাপ্তাহিক চাকরির সংবাদ পত্রিকা (31) সিকিউরিটি গার্ড/সুপারভাইজার (30) সিটি কর্পোরেশন চাকরির খবর (16) সেনাবাহিনী চাকরির খবর (45)