Friday, December 2, 2022

অনলাইন সার্ভে ও রেফার করে আয় - অনলাইন সার্ভে করে আয় - সার্ভে করে কিভাবে ইনকাম করা যায় - রেফার্ড করে ইনকাম ২০২৩ - Online survey income 2023 - refer Income 2023

অনলাইন সার্ভে ও রেফার্ড করে আয় - অনলাইন সার্ভে করে আয় - সার্ভে করে কিভাবে ইনকাম করা যায় - রেফার্ড করে ইনকাম ২০২৩ - Online survey income 2023 - refer Income 2023

অনলাইন সার্ভে ও রেফার্ড করে আয় - অনলাইন সার্ভে করে আয় - সার্ভে করে কিভাবে ইনকাম করা যায় - রেফার্ড করে ইনকাম ২০২৩ - Online survey income 2023 - Referred Income 2023


BD Jobs Media: How to earn money by doing online surveys, today I will tell you all about this in this article. Today I brought you the opportunity to work on a paid survey and referred website to earn money by doing online survey and referred. (Earn money from online surveys).

বিডি জবস মিডিয়াঃ অনলাইন রেফার্ড ও সার্ভে করে টাকা ইনকাম কিভাবে করবেন, এই বিষয়ে আজ সবটাই আমি এই আর্টিকেলে আপনাদের জানাবো। অনলাইন survey ও Referred করে টাকা আয় করার জন্য একটি পেইড সার্ভে ও রেফার্ড ওয়েবসাইটে কাজ করার সুযোগ আজ আপনাদের জন্য নিয়ে এলাম । (Earn money from online survey).




ডিজি অপিনিয়ন একটি অনলাইন ভিত্তিক সার্ভে কোম্পানি। ডিজি অপিনিয়ন আপনাকে প্রতি সার্ভে জন্য 00.50$ থেকে 10.00$ পেমেন্ট দিয়ে থাকে। এবং প্রতি রেফার্ডে 1.00$ প্রদান করে থাকে। কারো রেফার্ড নিয়ে সাইন আপ বা জয়েন্ট করলে বোনাস হিসেবে পাওয়া যায় 1.00$। কারো রেফার্ড নিয়ে যদি আপনি জয়েন করতে না চান তবে আপনাকে সার্ভে ও রেফার্ড করার সুযোগ দেওয়া হয়না। তাই অবশ্যই আপনাকে কারোনা কারো রেফার্ড লিংকে ক্লিক করেই সাইন আপ বা জয়েন করতে হবে।


Give your friends 1 USD
and you get 1 USD

Everyone who signs up to Digiopinion using our personal signup link will get a welcome gift of 1 USD. When they sign up you will earn 1 USD.


এখানে ক্লিক করে আপনি এখনি সাইন আপ করুন-

https://member.digiopinion.com/en-BD/referral-link?signature=MzU0NzMxNTo4MDVkNTk1Ni03MDBlLTUzMzctYTliYy0zZjhjMDZlODAzYmI%3D%3A638d2de177dcfc7643e08b0cb72c2ccf&utm_medium=banner&utm_source=member.digiopinion.com&utm_campaign=referral-friend



এই পেইড সার্ভে ওয়েবসাইট (paid survey websites) গুলির মাধ্যমে, জেকেও ঘরে বসে একটি কম্পিউটার, ল্যাপটপ বা মোবাইলের মাধ্যমে, সার্ভে করে ইনকাম করতে পারবেন।


যদি আপনারা সহজেই কেবল প্রতিদিন ২ থেকে ৩ ঘন্টা অনলাইন কাজ করে পার্টটাইম ইনকাম করতে চান, তাহলে survey র কাজ করে অনলাইন টাকা ইনকাম করতে পারবেন।


প্রত্যেকদিন প্রায়, ২ থেকে ৩ ঘন্টা করে কাজ করলে প্রায় ৮ থেকে ১০ হাজার অব্দি টাকা আয় করতে পারবেন। তাই, ঘরে বসে অনলাইন ইনকাম করার এই মাধ্যম অনেক সহজ এবং লাভজনক।


যারা ঘর থেকে কাজ করে কিছু পার্ট-টাইম টাকা ইনকাম (part-time income) করতে চাচ্ছেন, যেমন ছাত্ররা (students) বা মহিলারা, তাদের জন্য এই ধরণের অনলাইন সার্ভের কাজ (online survey job) অনেক লাভজনক।

অনলাইন পেইড সার্ভে কি ? (What Is Paid Survey)

  • অনলাইন সার্ভে মানে হলো, “ইন্টারনেটের মাধ্যমে বিভন্ন বিষয় নিয়ে লোকেদের প্রশ্ন করা”. এবং, এই প্রশ্ন গুলির উত্তর কিছু নির্ধারিত শ্রোতাদেড় (targeted audience) ইন্টারনেটের মাধ্যমে করা হয়।
  • জিগেশ করা প্রশ্ন গুলি বিভিন্ন বিষয়ে হতে পারে। বিশেষ করে, বিভিন্ন কোম্পানির পণ্যের (products) এবং সার্ভিসেস (services) ওপরে প্রশ্ন করা হয়।
  • কারণ, বেশিরভাগ কোম্পানি গুলি, তাদের কোম্পানির পণ্য বা সার্ভিসের প্রতি লোকেদের ধারণা বা প্রতিক্রিয়া কি, সেটা জানার জন্য এই সার্ভে ওয়েবসাইট গুলিকে টাকা দেন।
  • তারপর, ওয়েবসাইট গুলি আমার এবং আপনার মতো লোকেদের থেকে বিভিন্ন কোম্পানির পণ্য বা সার্ভিস এর বিষয়ে প্রশ্ন করেন এবং যাকে আমরা সার্ভে বলি।
  • শেষে, আমাদের উত্তরের রিপোর্ট (report) পণ্যের কোম্পানি গুলিকে জানিয়ে দেয়া হয়।
  • এখন, অনলাইন সার্ভে মানে কি সেটাতো বুঝেছেন। কিন্তু, পেইড সার্ভে কি (paid survey) সেটা এখনো বলা হয়নি।
  • অনলাইন পেইড সার্ভে মানে হলো এমন ধরণের কিছু সার্ভে, যেগুলির অভিমত বা উত্তর দেয়ার ফলে সার্ভে ওয়েবসাইট গুলির দ্বারা আমাদের কিছু উপহার বা টাকা পুরস্কার (reward) হিসেবে দেওয়া হয়।
  • তাই, যেকোনো বিষয়, পণ্য বা সার্ভিস এর ওপরে আপনার সত (honest) অভিমত এবং উত্তরের বিপরীতে, অনলাইন পেইড সার্ভে গুলি, ভালো পরিমানে অনলাইন পার্টটাইম ইনকাম করার রাস্তা হিসেবে প্রমাণিত হতে পারে।

অনলাইন সার্ভে করে কিভাবে টাকা আয় করবেন ?

ওপরে আমি আপনাদের আগেই বলেছি যে, সার্ভের করে অনলাইন আয় করার জন্য আপনাদের রেফার লিংকে ক্লিক করে বা এখানে ক্লিক করে ওয়েবসাইট যেতে হবে যেগুলিতে আপনারা সার্ভের কাজ পাবেন।


তারপর, সেই ওয়েবসাইট গুলিতে গিয়ে আপনার একটি প্রোফাইল (profile) বা একাউন্ট তৈরি করতে হবে।নিজের একাউন্ট তৈরি করার পর, সেই সার্ভে ওয়েবসাইট থেকে আপনাকে প্রত্যেকদিন কিছু নতুন নতুন সার্ভে দেয়া হবে।ব্যস দিনে কেবল ২ থেকে ৩ ঘন্টা সময় দিয়ে survey গুলির উত্তর দিন এবং সেগুলি সম্পূর্ণ করুন।বেশিরভাগ online survey গুলি সম্পূর্ণ করতে প্রায় ৫ থেকে ২০ মিনিটের সময় লাগতে পারে। কিন্তু সেটা নির্ভর করবে প্রত্যেক আলাদা আলাদা সার্ভের ওপরে।তারপর, সার্ভের মধ্যে থাকা প্রশ্নের মতামত বা উত্তর দেয়ার পর আপনাকে সেই online survey টি করার জন্য কিছু টাকা দেয়া হয়।প্রত্যেক সার্ভে সম্পূর্ণ করার জন্য আপনাকে কত টাকা দেয়া হবে, সেটা আপনাকে আগেই জানিয়ে দেয়া হবে। এটাই হলো অনলাইন পেইড সার্ভে গুলির থেকে টাকা আয় করার নিয়ম।


তাহলে চলুন এখনি এখানে ক্লিক করে বা রেফার লিংক বাটনে ক্লিক করে সাইনআপ বা জয়েন করে কাজ শুরু করে দেই। 


অবশ্যই যে কোন ধরনের সমস্যা হলে আমাকে এই পোস্টে কমেন্ট করে জানাবেন।


সবার জন্য শুভ কামনা।

আরো দেখুন


আরো দেখুন




টাগ সমূহঃ

অনলাইন সার্ভে ও রেফার করে আয়,অনলাইন সার্ভে করে আয়,সার্ভে করে কিভাবে ইনকাম করা যায়,রেফার্ড করে ইনকাম ২০২৩,Online survey income 2023,refer Income 2023

Related searches
Related searches
Related searches
Related searches
Related searches
Related searches
Related searches
Related searches
Related searches
Related searches
Related searches
Related searches
Related searches
Related searches
Related searches
Related searches
Related searches
Related searches
Related searches
Related searches
Related searches
Related searches

No comments:

Post a Comment

আপনার মন্তব্যের জন্য ধন্যবাদ। খুব শীঘ্রই আপনার উত্তর দেওয়া হবে।

Recent Job circular 2024 - চাকরির খবর ২০২৪ - জব সার্কুলার ২০২৪ - নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ - Job Circular

Categories

বাংলাদেশ বিমানবাহিনী নিয়োগ বিজ্ঞপ্তি (14) বাংলাদেশ রেলওয়ে নিয়োগ বিজ্ঞপ্তি (11) বিদেশের ভিসা ও চাকরির খবর (81) বিদ্যুৎ উন্নয়ন বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি (22) বিশ্ববিদ্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি (47) বেসরকারি চাকরির খবর (668) ব্যাংকের চাকরির খবর (52) মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি (44) মার্কেটিং নিয়োগ (59) মেডিক্যাল ও ফার্মাসিউটিক্যালস (17) রেলওয়ে নিয়োগ বিজ্ঞপ্তি (5) শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ (99) সরকারি চাকরির খবর (985) সাপ্তাহিক কর্মক্ষেত্র পেপার (2) সাপ্তাহিক কর্মসংস্থান পেপার (2) সাপ্তাহিক চাকরির খবর পত্রিকা (953) সাপ্তাহিক চাকরির ডাক পত্রিকা (213) সাপ্তাহিক চাকরির সংবাদ পত্রিকা (31) সিকিউরিটি গার্ড/সুপারভাইজার (30) সিটি কর্পোরেশন চাকরির খবর (16) সেনাবাহিনী চাকরির খবর (45)