Monday, November 6, 2023

১৮ তম শিক্ষক নিবন্ধন সার্কুলার ২০২৩ - 18th NTRCA Teachers Registration Circular 2023 - ১৯ তম শিক্ষক নিবন্ধন সার্কুলার ২০২৪ - 19th NTRCA Teachers Registration Circular 2024


১৮ তম শিক্ষক নিবন্ধন সার্কুলার ২০২৩ - 18th NTRCA Teachers Registration Circular 2023 - ১৯ তম শিক্ষক নিবন্ধন সার্কুলার ২০২৪ - 19th NTRCA Teachers Registration Circular 2024

১৮ তম শিক্ষক নিবন্ধন সার্কুলার ২০২৩ - 18th NTRCA Teachers Registration Circular 2023 - ১৯ তম শিক্ষক নিবন্ধন সার্কুলার ২০২৪ - 19th NTRCA Teachers Registration Circular 2024 



বিডি জবস মিডিয়া ডটকম: প্রিয় পাঠক আপনাদের প্রিয় বিডি জবস মিডিয়া ডটকম আজ আপনাদের জন্য একটি সু-খবর নিয়ে এসেছে। আপনারা যারা এতোদিন যাবত ১৮ তম শিক্ষক নিবন্ধত বিজ্ঞপ্তি ২০২৩ এর অপেক্ষায় ছিলেন তাদের জন্য আপনাদের প্রিয় জব নিউস প্লাটফর্ম বিডি জবস মিডিয়া নিয়ে এসেছে "১৮ তম শিক্ষক নিবন্ধন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ঃ (18th Teacher Registration Job Circular 2023)। শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগ এর অধিনে বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ) নিয়োগটি তাদের www.ntrca.gov.bd অফিশিয়াল ওয়েবসাইটে প্রকাশিত করেছে ০২ নভেম্বর ২০২৩ তারিখে। ৮১ ক্যাটাগরিতে লােক নিয়ােগ দেওয়া হবে। ১৮ তম শিক্ষক নিবন্ধন সার্কুলার ২০২৩ আগ্রহী নারী ও পুরুষ উভয় প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পাবে আবেদন শুরু হবে ০৯ নভেম্বর ২০২৩ তারিখ হতে। এই পােস্টের মাধ্যমে আমরা অষ্টাদশ শিক্ষক নিবন্ধন নিয়োগ ২০২৩ সার্কুলারটির আবেদন যোগ্যতা, অনলাইনে আবেদন ফরম পূরণ করার নিয়ম, নিয়োগ পরীক্ষা, পরীক্ষার তারিখ, ফলাফল এবং প্রবেশপত্র ডাউনলোড ইত্যাদি সম্পর্কে বিস্তারিত জানবাে। তাহলে চলুন 18th Teacher Registration Exam Circular 2023 -এর আলােকে বিস্তারিত জেনে আসি।


আপনি কি ১৮তম শিক্ষক নিয়োগ নিবন্ধন নিয়োগ বিজ্ঞপ্তি খুঁজছেন? যদি খুঁজে থাকেন তাহলে আপনি সঠিক ওয়েব সাইটে প্রবেশ করেছেন । আমরা এই সাইটে নিয়মিত চলমান বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ) নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকি। তাই আপনি যদি ১৮ তম শিক্ষক নিবন্ধন নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করার জন্য একজন যোগ্য ও আগ্রহী প্রার্থী হন তাহলে দেরি না করে খুব শীঘ্রই কর্তৃপক্ষের দেওয়া নির্দেশনা অনুযায়ী নির্দিষ্ট সময়ের মধ্যে আবেদন করে পারেন। এখানে নতুন সকল প্রকার চাকরির খবর পাবেন সবার আগে এক সাথে। সকল নিয়োগ পরীক্ষার সময়-সূচি প্রকাশিত হয়। তাই সবার আগে আপডেট পেতে ভিজিট করুন : Jobs Notice BD ।

১৮ তম শিক্ষক নিবন্ধন চাকরির বিজ্ঞপ্তি ২০২৩


এক নজরে অষ্টাদশ বা ১৮তম শিক্ষক নিবন্ধন পরীক্ষা নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩



প্রতিষ্ঠানের নাম:বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ)

পদের সংখ্যা: উল্লেখিত নয়
বয়সসীমা: ১৮-৩০ বছর
শিক্ষাগত যোগ্যতা: ৮ম/এসএসসি/এইচএসসি/স্নাতক পাশ
চাকরির ধরন: বেসরকারি শিক্ষক নিয়োগ
অফিসিয়াল ওয়েব সাইট: www.ntrca.gov.bd
নিয়োগ প্রকাশের তারিখ: ০২ নভেম্বর ২০২৩
আবেদনের শুরু তারিখ: ০৯ নভেম্বর ২০২৩
আবেদনের শেষ তারিখ: ৩০ নভেম্বর ২০২৩
আবেদনের মাধ্যম: অনলাইনে
নিয়োগ প্রকাশের সূত্র: অফিসিয়াল ওয়েবসাইট
আবেদনের ওয়েবসাইট: www.bdjobsmedia.com




বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (সংক্ষেপে এনটিআরসিএ নামে বেশি পরিচিত) হল বাংলাদেশ সরকারের শিক্ষা মন্ত্রণালয়ের অধীন একটি স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠান। বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানসমূহে যোগ্য ও দক্ষ শিক্ষক নিয়োগের লক্ষ্যে দেশব্যাপী প্রতিযোগিতামূলক শিক্ষক নিবন্ধন পরীক্ষা গ্রহণের মাধ্যমে মেধাভিত্তিক শিক্ষক বাছাই নিশ্চিত করে থাকে। বর্তমান সময়ে অন্যান্য সরকারি চাকরির মধ্যে বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ) চাকরিটি অন্যতম। এনটিআরসিএ চাকরি করার মাধ্যমে আপনি আপনার একটি সুন্দর ভবিষ্যৎ গড়তে পারেন। এনটিআরসিএ বিভিন্ন সময় বিভিন্ন ক্যাটাগরিতে অসংখ্য জনবল নিয়োগের উদ্দেশ্যে জব সার্কুলার প্রকাশ করে থাকে।



১৮ তম শিক্ষক নিবন্ধন পরীক্ষার সার্কুলার ২০২৩

বাংলাদেশের সকল সরকারি ও বেসরকারি চাকরির খবর আমরা আমাদের ওয়েবসাইটে প্রকাশ করে থাকি এবং সকল প্রকার চাকরির খবর সম্পর্কে বিস্তারিত আলোচনা করে থাকি। এই পোস্টের মাধ্যমে ১৮তম শিক্ষক নিয়োগ নিবন্ধন নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত আলোচনা করেছি। আপনি যদি এনটিআরসিএ চাকরির বিজ্ঞপ্তিটি সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে আগ্রহী হন তাহলে পোস্টটি শুরু থেকে শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়ে দেখতে পারেন। অষ্টাদশ শিক্ষক নিবন্ধন পরীক্ষার চাকরির বিজ্ঞপ্তি এ উল্লিখিত শূন্যপদ সম্পর্কিত সকল তথ্য নিচে উল্লেখ করা হলো-


১৮ তম শিক্ষক নিবন্ধন পরীক্ষার সার্কুলার ২০২৩: সম্প্রতি ১৮ তম শিক্ষক নিবন্ধন পরীক্ষার সার্কুলার ২০২৩ প্রকাশ করেছে বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ)। ৮১ ক্যাটাগরিতে ১৮ তম শিক্ষক নিবন্ধন পরীক্ষার সার্কুলার ২০২৩ প্রকাশ হয়েছে। দেশের বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানসমূহে শিক্ষক হতে আগ্রহী প্রার্থীদের নিবন্ধন ও প্রত্যয়নের লক্ষ্যে বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (NTRCA) কর্তৃক আয়োজিত অষ্টাদশ শিক্ষক নিবন্ধন পরীক্ষা ২০২৩-তে অংশগ্রহণ ইচ্ছুক প্রার্থীগণকে http://ntrca.teletalk.com.bd এই ওয়েবসাইটে প্রদত্ত ফরমে আবেদন করতে হবে।


প্রার্থীদের প্রথম ধাপে প্রিলিমিনারি টেস্ট গ্রহণ করা হবে। প্রিলিমিনারি টেস্টে উত্তীর্ণ প্রার্থীদের দ্বিতীয় ধাপে লিখিত পরীক্ষা গ্রহণ করা হবে। লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের মৌখিক পরীক্ষা গ্রহণ করা হবে।

  • ১। স্কুল পর্যায়- ৫৭টি
  • ২। স্কুল পর্যায় ২ -৫৬
  • ৩। কলেজ পর্যায়-৫০টি

সাপ্তাহিক চাকরির খবর পত্রিকা ২০২৪


১৮ তম শিক্ষক নিবন্ধন নতুন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

আবেদনের শুরু সময় : ০৯ নভেম্বর ২০২৩ তারিখ সকাল ০৯ টা থেকে আবেদন করা যাবে।
আবেদনের শেষ সময় : ৩০ নভেম্বর ২০২৩ তারিখ রাত ১২ টা পর্যন্ত আবেদন করা যাবে।


উক্ত সময়সীমার মধ্যে User ID প্রাপ্ত প্রার্থীগণ Online-এ আবেদনপত্র Submit-এর সময় থেকে পরবর্তী ৭২ (বাহাত্তর) ঘন্টার মধ্যে SMS এর মাধ্যমে পরীক্ষার ফি জমা দিতে পারবেন।


১৮ তম শিক্ষক নিবন্ধন নতুন জব সার্কুলার

১৮ তম শিক্ষক নিবন্ধন নিয়োগ বিজ্ঞপ্তির অফিশিয়াল নোটিশের ইমেজ ও পিডিএফ আনুষ্ঠানিকভাবে প্রকাশিত হয়েছে। আমরা এই পোস্টিতে ১৮ তম শিক্ষক নিবন্ধন চাকরির বিজ্ঞপ্তি ২০২৩ -এর পিডিএফ ফাইল সংযুক্ত করেছি। এছাড়াও, আপনি চাইলে নীচে থেকে ১৮তম NTRCA বা শিক্ষক নিবন্ধন চাকরির ইমেজ বা পিডিএফ ডাউনলোড করে নিজের কাছে সংরক্ষন করে রাখতে পারেন।


১৮ তম শিক্ষক নিবন্ধন নিয়োগে আবেদনের জন্য শর্তাবলীঃ
ক. ১৫ নং অনুচ্ছেদে উল্লেখিত শিক্ষাগত যোগ্যতা অনুযায়ী প্রার্থী যে পদে আবেদন করার যোগ্য এবং ইচ্ছুক ওয়েবসাইটে প্রবেশ করে সেই পদের রেডিও বাটন সিলেক্ট করে আবেদনপত্রের ফরম Open করবেন।

খ. Online আবেদনপত্রে পূরণকৃত তথ্যই যেহেতু প্রিলিমিনারি, লিখিত, মৌখিক পরীক্ষা ও অন্যান্য সকল কার্যক্রমসহ উত্তীর্ণ প্রার্থীদের সার্টিফিকেট প্রদানের ক্ষেত্রে ব্যবহৃত হবে, সেহেতু Online-এ আবেদনপত্র দাখিল (Submit) করার পূর্বেই পূরণকৃত সকল তথ্যের সঠিকতা সম্পর্কে প্রার্থী নিজে শতভাগ নিশ্চিত হবেন। পুনশ্চঃ পূরণকৃত সকল তথ্যের সঠিকতা সম্পর্কে প্রার্থী নিজে শতভাগ নিশ্চিত হবেন। আবেদনপত্র দাখিল (Submit) করার পর কোন তথ্য সংশোধনযোগ্য নয়।

১৮ তম শিক্ষক নিবন্ধন নিয়োগে অনলাইনে আবেদন করার পদ্ধতিঃ

বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ) ১৮ তম শিক্ষক নিবন্ধনের জন্য অনলাইন আবেদন করতে নিম্নলিখিত পদক্ষেপগুলি অনুসরণ করতে হবে:

NTRCA এর অফিসিয়াল ওয়েবসাইটে http://ntrca.teletalk.com.bd/ প্রবেশ করুন।।
১৮ তম শিক্ষক নিবন্ধন Application Form অপশনে ক্লিক করুন।
১৮ তম শিক্ষক নিবন্ধন সিলেক্ট করে Next এ ক্লিক করুন।
No সিলেক্ট করুন তারপর পুনরায় Next এ ক্লিক করুন।
অনলাইন ফরম পূরণ ব্যক্তিগত তথ্য, শিক্ষাগত যোগ্যতা, আবেদন পূরন করুন।
আবেদন ফর্ম পূরন করে সাবমিট করুন এবং আবেদন ফর্ম ফি জমা দিন।
[ মনে রাখা প্রয়ােজন, আবেদন সময় প্রার্থীর একটি রঙ্গিন ছবি এবং একটি স্বাক্ষরের ছবি দরকার হবে। আবেদনের পূর্বে ছবি দুটি সঙ্গে রাখবেন। ছবির মাপ হতে হবে ৩০০ x ৩০০ পিক্সেল এবং স্বাক্ষরের মাপ হতে হবে ৩০০ x ৮০ পিক্সেল। ছবির সাইজ হতে হবে অনুর্ধ্ব ১০০ KB এবং স্বাক্ষরের সাইজ হতে হবে অনুর্ধ্ব ৬০ KB। ]


১৮ তম শিক্ষক নিবন্ধন নিয়োগে অনলাইনে আবেদন ফি জমাদান পদ্ধতিঃ

অষ্টাদশ শিক্ষক নিবন্ধন পরীক্ষা নিয়োগ ফরমটি অনলাইনে সঠিকভাবে আবেদন সম্পন্ন করলে আপনাকে যে Applicant’s Copy দেওয়া হবে সেটিতে একটি User ID পাবেন। আবেদন ফি জমা দিতে হবে এই User ID টি ব্যাবহার করে। যে কোনো Teletalk Pre-paid Mobile নম্বরের মাধ্যমে ০২টি SMS করে পরীক্ষার ফি ৩৫০/- টাকা । আবেদন ফি পরিশােধ করতে হবে SMS এর মাধ্যমে।

নিম্নোক্ত পদ্ধতিতে Teletalk Pre-paid SIM থেকে মাত্র ০২টি SMS করে আবেদন ফি জমা দিতে পারবেন। পদ্ধতিটি ১৮ তম শিক্ষক নিবন্ধন পরীক্ষার নতুন নিয়োগ বিজ্ঞপ্তি 2023 থেকে নেওয়া। নিচে হুবহু তলে ধরা হলো।

১ম SMS: NTRCA <স্পেস> User ID লিখে 16222 নম্বরে Send করুন।
২য় SMS: NTRCA <স্পেস> Yes <স্পেস> PIN লিখে 16222 নম্বরে Send করুন।
বিঃদ্রঃ প্রথম SMS পাঠানোর পর ফিরতি SMS এ আপনাকে একটা PIN নম্বর দেওয়া হবে যেটি দ্বিতীয় SMS এ ব্যবহার করবেন।


দ্বিতীয় SMS সঠিক ভাবে পাঠালে ফিরতি SMS এ আপনাকে একটি Password দেওয়া হবে যেটি User ID এর সাথে সংরক্ষণ করতে হবে। User ID এবং Password পরবর্তীতে প্রবেশপত্র ডাউনলোড করতে কাজে লাগবে।

১৮তম NTRCA বা শিক্ষক নিবন্ধন নিয়োগে এসএমএস পুন:রুদ্ধার করার নিয়মঃ

শুধুমাত্র Teletalk Pre-paid Mobile নম্বর থেকে প্রার্থীগণ নিম্নবর্ণিত SMS পদ্ধতি অনুসরণ করে নিজ নিজ User ID এবং Password পুন:রুদ্ধার করতে পারবেন।

User ID জানা থাকলে : NTRCA <স্পেস> Help <স্পেস> User ID & Send to 16222.
Example: NTRCA Help ABCDEFGH & send to 16222.
PIN Number জানা থাকলে : NTRCA <স্পেস> Help <স্পেস> PIN <স্পেস> PIN Number & Send to 16222.
Example: NTRCA Help PIN 12345678 & send to 16222.


১৮ তম শিক্ষক নিবন্ধন নিয়োগ পরীক্ষার প্রবেশপত্র ডাউনলোডঃ

প্রবেশপত্র প্রাপ্তির বিষয়টি প্রার্থীর প্রদত্ত মোবাইল নম্বরে যথাসময়ে SMS-এর মাধ্যমে জানানো হবে। SMS প্রাপ্তির পর প্রার্থী তার প্রবেশপত্র http://ntrca.teletalk.com.bd ওয়েবসাইট হতে Download করে নিতে পারবেন।

প্রিলিমিনারি টেস্টের প্রবেশপত্র: ৫নং অনুচ্ছেদের নির্দেশনা অনুসারে পরীক্ষার নির্ধারিত ফি জমা হলে টেলিটক বাংলাদেশ লিঃ হতে SMS-এর মাধ্যমে প্রার্থীর মোবাইল নম্বরে User ID এবং Password প্রেরণ করা হবে। প্রেরিত User ID এবং Password ব্যবহার করে প্রার্থী তার প্রিলিমিনারি টেস্টের প্রবেশপত্র যথাসময়ে Download করে নিতে পারবেন।

লিখিত পরীক্ষার প্রবেশপত্র: প্রিলিমিনারি টেস্টে উত্তীর্ণ প্রার্থীদের ফলাফল প্রকাশিত হওয়ার পর উত্তীর্ণ প্রার্থীদের অনুকূলে প্রবেশপত্র http://ntrca.teletalk.com.bd ওয়েবসাইটে প্রদান (Upload) করা হবে। উত্তীর্ণ প্রার্থীগণ SMS প্রাপ্তির পর ইতঃপূর্বে প্রদত্ত User ID এবং Password ব্যবহার করে লিখিত পরীক্ষার প্রবেশপত্র যথাসময়ে Download করে নিতে পারবেন।


লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীগণ প্রিলিমিনারি টেস্টের প্রবেশপত্র ও লিখিত পরীক্ষার প্রবেশপত্র সংরক্ষণ করবেন এবং মৌখিক পরীক্ষা ও নিবন্ধন সনদ গ্রহণের সময়ে সেগুলো আবশ্যিকভাবে প্রদর্শন করবেন।

১৮ তম শিক্ষক নিবন্ধন নিয়োগ পরীক্ষায় অংশগ্রহণের শর্তাবলীঃ

বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ) ১৮ তম শিক্ষক নিয়োগ নিবন্ধন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ অনুযায়ী, নিয়ােগ পরীক্ষা হবে দুটি ধাপে ধাপ দুটি হলােঃ

  • ১. লিখিত পরীক্ষা।
  • ২. মৌখিক পরীক্ষা।
  • ৩. অন্যান্য যোগ্যতার জন্য কম্পিউটার ব্যবহারে দক্ষতা পরীক্ষা। (পদ অনুযায়ী)।


কেবলমাত্র লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীগণ মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের সুযােগ পাবেন। মৌখিক পরীক্ষার সময় সকল প্রার্থীকে নিচে উল্লিখিত কাগজপত্র প্রদর্শন করতে হবে। অবশ্যই মূল কপি প্রদর্শন করতে হবে। প্রতিটির ০১ টি করে সত্যায়িত কপিও সঙ্গে নিতে হবে।


  • মৌখিক পরীক্ষার প্রবেশপত্র।
  • সকল শিক্ষাগত যোগ্যতার সনদপত্রের মূলকপি।
  • স্নাতক (পাস/সম্মান) পর্যায়ের নম্বরপত্রের (মার্ক শিট) মূলকপি।
  • কেবল সহকারী শিক্ষক পদসমূহের ক্ষেত্রে প্রার্থী কর্তৃক Online আবেদনপত্রে উল্লেখিত Optional Subject-এর স্বপক্ষে প্রমাণস্বরূপ স্নাতক (পাস/সম্মান) পর্যায়ের প্রবেশপত্র/পত্রসমূহ এর মূলকপি।
  • প্রযোজ্য ক্ষেত্রে প্রশিক্ষণ সনদপত্রের মূলকপি।
  • জাতীয় পরিচয়পত্রের মূলকপি।
  • কর্তৃপক্ষ কর্তৃক চাহিত অন্য যে কোন সনদের মূলকপি মৌখিক পরীক্ষার সময় প্রদর্শন করবেন।।



[ সকল সনদপত্রের ফটোকপি, ছবি ও অন্যান্য কাগজপত্র (যদি থাকে) প্রথম শ্রেণীর গেজেটেড কর্মকর্তা কর্তৃক সত্যায়িত হতে হবে। সত্যায়নে সত্যায়নকারী কর্মকর্তার নাম, পদবিসহ সীল ও স্বাক্ষর থাকতে হবে ]




আবেদন করতে নিচের বাটনে ক্লিক করুন।

প্রবেশপত্র ডাউনলোড


বিস্তারিত জানতে অফিসিয়াল বিজ্ঞপ্তি দেখুন :


১৮ তম শিক্ষক নিবন্ধন সার্কুলার ২০২৩ - 18th NTRCA Teachers Registration Circular 2023 - ১৯ তম শিক্ষক নিবন্ধন সার্কুলার ২০২৪ - 19th NTRCA Teachers Registration Circular 2024 

১৮ তম শিক্ষক নিবন্ধন সার্কুলার ২০২৩ - 18th NTRCA Teachers Registration Circular 2023 - ১৯ তম শিক্ষক নিবন্ধন সার্কুলার ২০২৪ - 19th NTRCA Teachers Registration Circular 2024

১৮ তম শিক্ষক নিবন্ধন সার্কুলার ২০২৩ - 18th NTRCA Teachers Registration Circular 2023 - ১৯ তম শিক্ষক নিবন্ধন সার্কুলার ২০২৪ - 19th NTRCA Teachers Registration Circular 2024 

১৮ তম শিক্ষক নিবন্ধন সার্কুলার ২০২৩ - 18th NTRCA Teachers Registration Circular 2023 - ১৯ তম শিক্ষক নিবন্ধন সার্কুলার ২০২৪ - 19th NTRCA Teachers Registration Circular 2024

১৮ তম শিক্ষক নিবন্ধন সার্কুলার ২০২৩ - 18th NTRCA Teachers Registration Circular 2023 - ১৯ তম শিক্ষক নিবন্ধন সার্কুলার ২০২৪ - 19th NTRCA Teachers Registration Circular 2024 

১৮ তম শিক্ষক নিবন্ধন সার্কুলার ২০২৩ - 18th NTRCA Teachers Registration Circular 2023 - ১৯ তম শিক্ষক নিবন্ধন সার্কুলার ২০২৪ - 19th NTRCA Teachers Registration Circular 2024

১৮ তম শিক্ষক নিবন্ধন সার্কুলার ২০২৩ - 18th NTRCA Teachers Registration Circular 2023 - ১৯ তম শিক্ষক নিবন্ধন সার্কুলার ২০২৪ - 19th NTRCA Teachers Registration Circular 2024 

১৮ তম শিক্ষক নিবন্ধন সার্কুলার ২০২৩ - 18th NTRCA Teachers Registration Circular 2023 - ১৯ তম শিক্ষক নিবন্ধন সার্কুলার ২০২৪ - 19th NTRCA Teachers Registration Circular 2024

১৮ তম শিক্ষক নিবন্ধন সার্কুলার ২০২৩ - 18th NTRCA Teachers Registration Circular 2023 - ১৯ তম শিক্ষক নিবন্ধন সার্কুলার ২০২৪ - 19th NTRCA Teachers Registration Circular 2024 

১৮ তম শিক্ষক নিবন্ধন সার্কুলার ২০২৩ - 18th NTRCA Teachers Registration Circular 2023 - ১৯ তম শিক্ষক নিবন্ধন সার্কুলার ২০২৪ - 19th NTRCA Teachers Registration Circular 2024


টাগ সমূহঃ  ১৮ তম শিক্ষক নিবন্ধন সার্কুলার ২০২৩,18th NTRCA Teachers Registration Circular 2023,১৯ তম শিক্ষক নিবন্ধন সার্কুলার ২০২৪,19th NTRCA Teachers Registration Circular 2024,18th NTRCA Teachers Registration Circular 2023,18th NTRCA Teachers Registration Circular 2023,19th NTRCA Teachers Registration Circular 2024,19th NTRCA Teachers Registration Circular 2024,১৮তম শিক্ষক নিবন্ধন সার্কুলার 2023, 18তম এনটিআরসিএ শিক্ষক নিবন্ধন সার্কুলার 2023, ১৯তম এনটিআরসিএ শিক্ষক নিবন্ধন বিজ্ঞপ্তি 2024,18তম এনটিআরসিএ শিক্ষক নিবন্ধন বিজ্ঞপ্তি 2023,18তম এনটিআরসিএ শিক্ষক নিবন্ধন বিজ্ঞপ্তি 2023,18তম এনটিআরসিএ শিক্ষক নিবন্ধন সার্কুলার 2023,18তম এনটিআরসিএ শিক্ষক নিবন্ধন বিজ্ঞপ্তি ers রেজিস্ট্রেশন সার্কুলার 2024,19th NTRCA শিক্ষক নিবন্ধন সার্কুলার 2024,18. NTRCA opettajien rekisteröintikiertokirje 2023, 18. NTRCA opettajien rekisteröintikiertokirje 2023, 19. NTRCA opettajien rekisteröintikiertokirje 2024, 19. NTRCA opettajien rekisteröintikiertokirje 2024, 18. NTRCA opettajien rekisteröintikiertokirje 2024, 18. NTRCA opettajien rekisteröintikiertokirje, 18. NTRCA opettajien rekisteröintikiertokirje1, 23.023. 9. NTRCA opettajien rekisteröintikiertokirje 2024, 19. päivä NTRCA Teachers Registration Circular 2023 Rekisteröintiilmoitukset ers Registration Circular 2024, 19. NTRCA Teacher Registration Circular 2024,


No comments:

Post a Comment

আপনার মন্তব্যের জন্য ধন্যবাদ। খুব শীঘ্রই আপনার উত্তর দেওয়া হবে।

Recent Job circular 2024 - চাকরির খবর ২০২৪ - জব সার্কুলার ২০২৪ - নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ - Job Circular

Categories

বাংলাদেশ বিমানবাহিনী নিয়োগ বিজ্ঞপ্তি (14) বাংলাদেশ রেলওয়ে নিয়োগ বিজ্ঞপ্তি (11) বিদেশের ভিসা ও চাকরির খবর (81) বিদ্যুৎ উন্নয়ন বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি (22) বিশ্ববিদ্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি (47) বেসরকারি চাকরির খবর (668) ব্যাংকের চাকরির খবর (52) মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি (44) মার্কেটিং নিয়োগ (59) মেডিক্যাল ও ফার্মাসিউটিক্যালস (17) রেলওয়ে নিয়োগ বিজ্ঞপ্তি (5) শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ (99) সরকারি চাকরির খবর (985) সাপ্তাহিক কর্মক্ষেত্র পেপার (2) সাপ্তাহিক কর্মসংস্থান পেপার (2) সাপ্তাহিক চাকরির খবর পত্রিকা (953) সাপ্তাহিক চাকরির ডাক পত্রিকা (213) সাপ্তাহিক চাকরির সংবাদ পত্রিকা (31) সিকিউরিটি গার্ড/সুপারভাইজার (30) সিটি কর্পোরেশন চাকরির খবর (16) সেনাবাহিনী চাকরির খবর (45)