Monday, February 27, 2017

বাংলাদেশ কৃষি ব্যাংক ‘ঊর্ধ্বতন কর্মকর্তা’ পদে নিয়োগের বিজ্ঞপ্তি

বাংলাদেশ কৃষি ব্যাংক ‘ঊর্ধ্বতন কর্মকর্তা’ পদে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।উক্ত পদটিতে ১৭১ জনকে নিয়োগ দেওয়া হবে।
শিক্ষাগত যোগ্যতা
যে কোন স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর বা সমমান পাস অথবা চার বছর মেয়াদি স্নাতক বা সমমান প্রার্থীরা আবেদন করতে পারবেন। আবেদনকারীর শিক্ষাজীবনে কমপক্ষে দুটি প্রথম শ্রেণি থাকতে হবে এবং কোনো ক্ষেত্রে তৃতীয় শ্রেণি থাকলে আবেদনপত্র গ্রহণ করা হবে না।
আবেদনের বয়স
ঊর্ধ্বতন কর্মকর্তা পদে আবেদনের জন্য সাধারণ প্রার্থীদের বয়স ১ জানুয়ারি-২০১৬ তারিখে অনূর্ধ্ব-৩০ বছর হতে হবে। তবে মুক্তিযোদ্ধা, মুক্তিযোদ্ধা সন্তান ও প্রতিবন্ধীদের ক্ষেত্রে বয়সসীমা ৩২ বছর।
বেতন
জাতীয় বেতনক্রম ২০১৫ অনুযায়ী পদটিতে বেতন দেওয়া হবে ২২ হাজার থেকে ৫৩ হাজার ৬০ টাকা। এ ছাড়া থাকবে অন্যান্য সরকারি সুবিধা।
আবেদন প্রক্রিয়া
আগ্রহী প্রার্থীরা বাংলাদেশ ব্যাংকের ওয়েবসাইট www.bb.org.bd অনলাইন অ্যাপ্লিকেশন ফরম পূরণের মাধ্যমে আবেদন করতে পারবেন। আবেদন করতে পারবেন ৬ মার্চ-২০১৬ তারিখ পর্যন্ত।

No comments:

Post a Comment

আপনার মন্তব্যের জন্য ধন্যবাদ। খুব শীঘ্রই আপনার উত্তর দেওয়া হবে।

Recent Job circular 2024 - চাকরির খবর ২০২৪ - জব সার্কুলার ২০২৪ - নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ - Job Circular

Categories

বাংলাদেশ বিমানবাহিনী নিয়োগ বিজ্ঞপ্তি (14) বাংলাদেশ রেলওয়ে নিয়োগ বিজ্ঞপ্তি (11) বিদেশের ভিসা ও চাকরির খবর (81) বিদ্যুৎ উন্নয়ন বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি (22) বিশ্ববিদ্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি (47) বেসরকারি চাকরির খবর (668) ব্যাংকের চাকরির খবর (52) মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি (44) মার্কেটিং নিয়োগ (59) মেডিক্যাল ও ফার্মাসিউটিক্যালস (17) রেলওয়ে নিয়োগ বিজ্ঞপ্তি (5) শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ (99) সরকারি চাকরির খবর (985) সাপ্তাহিক কর্মক্ষেত্র পেপার (2) সাপ্তাহিক কর্মসংস্থান পেপার (2) সাপ্তাহিক চাকরির খবর পত্রিকা (953) সাপ্তাহিক চাকরির ডাক পত্রিকা (213) সাপ্তাহিক চাকরির সংবাদ পত্রিকা (31) সিকিউরিটি গার্ড/সুপারভাইজার (30) সিটি কর্পোরেশন চাকরির খবর (16) সেনাবাহিনী চাকরির খবর (45)