Sunday, February 3, 2019

ড্রাইভার নিয়োগ- দি ইবনে সিনা ফার্মাসিউটিক্যাল ইন্ডাঃ লিঃ

ড্রাইভার

দি ইবনে সিনা ফার্মাসিউটিক্যাল ইন্ডাঃ লিঃ


খালি পদ
নির্দিষ্ট নয়
জব কনটেক্সট
    বাংলাদেশের অন্যতম শীর্ষস্থানীয় ওষুধ প্রস্তুতকারী শিল্প প্রতিষ্ঠান দি ইবনে সিনা ফার্মাসিউটিক্যাল ইন্ডাস্ট্রি লি, জরুরী ভিত্তিতে উল্লেখিত পদে চুক্তিভিত্তিক পুরুষ জনবল নিয়ােগের উদ্দেশ্যে ওয়াক-ইন-ইন্টারভিউ গ্রহণ করা হবে।
চাকরির দায়িত্বসমূহ
    প্রযোজ্য নয়।
চাকরির ধরন
ফুল টাইম
শিক্ষাগত যোগ্যতা
  • ন্যূনতম ৮ম শ্রেণি পাশ
অভিজ্ঞতা
  • সর্বনিম্ন ৫ বছর
চাকরির প্রয়োজনীয় বিষয়সমূহ
  • বয়স ২২ থেকে ৩২ বছর
  • শুধুমাত্র পুরুষরা আবেদন করতে পারবেন
  • মাঝারী অথবা ভারী গাড়ী চালনায় কমপক্ষে ৫ (পাঁচ) বছরের বাস্তব অভিজ্ঞতা।
কর্মস্থল
বাংলাদেশের যেকোনো স্থানে
সূত্র-
বিডিজবস.কম

রিজিউমি গ্রহণের উপায়

আগ্রহী অধুমপায়ী ও সচ্চরিত্রবান প্রার্থীগণকে আগামী ০৭.০২.২০১৯ তারিখ, বৃহস্পতিবার, সকাল ০৯ টায় স্বাক্ষরযুক্ত পূর্ণাঙ্গ বায়ােডাটা, সম্প্রতি তােলা ৩ কপি পাসপাের্ট সাইজ রঙিন সত্যায়িত ছবি, শিক্ষাগত যােগ্যতা, অভিজ্ঞতা, BRTA থেকে বৈধভাবে প্রাপ্ত মাঝারী বা ভারী ড্রাইভিং লাইসেন্স ও জাতীয় পরিচয় পত্রের সত্যায়িত কপি, ২ জন বিশিষ্ট ব্যক্তিত্বের পক্ষ থেকে পৃথক পৃথক ভাবে ২টি সুপারিশপত্রের মূল কপি, টেলিফোন, মােবাইল নম্বর উল্লেখ সহ দরখাস্ত নিয়ে বাড়ী নং- ৪১, সড়ক নং- ১০/এ, ধানমন্ডি আ/এ, ঢাকা- ১২০৯, এ ঠিকানায় সরাসরি ইন্টারভিউতে উপস্থিত থাকার জন্য অনুরােধ করা যাচ্ছে। কর্মরত প্রার্থীগণকে যথাযথ কর্তৃপক্ষের (ব্যক্তিমালিকানাধীন ট্রান্সপাের্টের ক্ষেত্রে মালিকের নিকট থেকে লিখিত অনুমতিপত্র) মাধ্যমে আবেদন করতে হবে। অসম্পূর্ণ দরখাস্ত সরাসরি বাতিল বলে গণ্য হবে। উল্লেখ্য যে, নির্বাচিত প্রার্থীকে বাংলাদেশের যে কোন স্থানে কোম্পানির নির্ধারিত বেতন-ভাতা ও বিদ্যমান সুযােগ সুবিধার আওতায় যে কোন প্রকার গাড়ি চালাতে হবে।
আবেদনের শেষ তারিখ: ফেব্রুয়ারী ৭, ২০১৯

1 comment:

  1. আপনাদের, প্রতিষ্ঠানের চাকরির, ব্যবস্থা হবে

    ReplyDelete

আপনার মন্তব্যের জন্য ধন্যবাদ। খুব শীঘ্রই আপনার উত্তর দেওয়া হবে।

Recent Job circular 2024 - চাকরির খবর ২০২৪ - জব সার্কুলার ২০২৪ - নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ - Job Circular

Categories

বাংলাদেশ বিমানবাহিনী নিয়োগ বিজ্ঞপ্তি (14) বাংলাদেশ রেলওয়ে নিয়োগ বিজ্ঞপ্তি (11) বিদেশের ভিসা ও চাকরির খবর (81) বিদ্যুৎ উন্নয়ন বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি (22) বিশ্ববিদ্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি (47) বেসরকারি চাকরির খবর (668) ব্যাংকের চাকরির খবর (52) মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি (44) মার্কেটিং নিয়োগ (59) মেডিক্যাল ও ফার্মাসিউটিক্যালস (17) রেলওয়ে নিয়োগ বিজ্ঞপ্তি (5) শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ (99) সরকারি চাকরির খবর (985) সাপ্তাহিক কর্মক্ষেত্র পেপার (2) সাপ্তাহিক কর্মসংস্থান পেপার (2) সাপ্তাহিক চাকরির খবর পত্রিকা (953) সাপ্তাহিক চাকরির ডাক পত্রিকা (213) সাপ্তাহিক চাকরির সংবাদ পত্রিকা (31) সিকিউরিটি গার্ড/সুপারভাইজার (30) সিটি কর্পোরেশন চাকরির খবর (16) সেনাবাহিনী চাকরির খবর (45)