Wednesday, August 12, 2020

সরকারি চাকরির খবর - বাংলাদেশ নির্বাচন কমিশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০

নির্বাচন কমিশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০ - সরকারি চাকরির খবর ২০২০ - আজকের সরকারি চাকরির খবর
বাংলাদেশ নির্বাচন কমিশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০ - সরকারি চাকরির খবর
জনবল নিয়োগ দেবে বাংলাদেশ নির্বাচন কমিশন

বাংলাদেশ নির্বাচন কমিশন নতুন নিয়োগ সার্কুলার প্রকাশ করেছে।দেশে প্রতিনিয়তই বাড়ছে বেকার যুবকদের সংখ্যা। ‘চাকরির বাজার’ চেষ্টা করে যাচ্ছে যুব সমাজকে একটি সুন্দর কর্মক্ষেত্রের তথ্য দেবার জন্য। কারণ সঠিক কর্মক্ষেত্রের তথ্য পাওয়া ও বাছাই করা আপনার ''মৌলিক অধিকার''। তাই প্রতিদিনের চাকরির খবর জানতে চাকরির খবর ডটকম এর সঙ্গে থাকুন।

সম্প্রতি বাংলাদেশ নির্বাচন কমিশন সচিবালয় ও এর আওতাধীন মাঠপর্যায়ের কার্যালয়ের রাজস্ব খাতভুক্ত শূন্য পদগুলোয় জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। ১১টি পদে মোট দুই ২৭৩ জনকে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী যোগ্য প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন...বিস্তারিত দেখুন

No comments:

Post a Comment

আপনার মন্তব্যের জন্য ধন্যবাদ। খুব শীঘ্রই আপনার উত্তর দেওয়া হবে।

Recent Job circular 2024 - চাকরির খবর ২০২৪ - জব সার্কুলার ২০২৪ - নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ - Job Circular

Categories

বাংলাদেশ বিমানবাহিনী নিয়োগ বিজ্ঞপ্তি (14) বাংলাদেশ রেলওয়ে নিয়োগ বিজ্ঞপ্তি (11) বিদেশের ভিসা ও চাকরির খবর (81) বিদ্যুৎ উন্নয়ন বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি (22) বিশ্ববিদ্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি (47) বেসরকারি চাকরির খবর (668) ব্যাংকের চাকরির খবর (52) মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি (44) মার্কেটিং নিয়োগ (59) মেডিক্যাল ও ফার্মাসিউটিক্যালস (17) রেলওয়ে নিয়োগ বিজ্ঞপ্তি (5) শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ (99) সরকারি চাকরির খবর (985) সাপ্তাহিক কর্মক্ষেত্র পেপার (2) সাপ্তাহিক কর্মসংস্থান পেপার (2) সাপ্তাহিক চাকরির খবর পত্রিকা (953) সাপ্তাহিক চাকরির ডাক পত্রিকা (213) সাপ্তাহিক চাকরির সংবাদ পত্রিকা (31) সিকিউরিটি গার্ড/সুপারভাইজার (30) সিটি কর্পোরেশন চাকরির খবর (16) সেনাবাহিনী চাকরির খবর (45)