Sunday, October 18, 2020

পরমাণু শক্তি কমিশন নিয়োগ বিজ্ঞপ্তি - Atomic Energy Commission Job Circular

 পরমাণু শক্তি কমিশন নিয়োগ বিজ্ঞপ্তি - Atomic Energy Commission Job Circular - পরমাণু শক্তি কমিশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০ - Atomic Energy Commission Job Circular 2020 - পরমাণু শক্তি কমিশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ - Atomic Energy Commission Job Circular 2021

পরমাণু শক্তি কমিশন নিয়োগ বিজ্ঞপ্তি - Atomic Energy Commission Job Circular

পরমাণু শক্তি কমিশন নিয়োগ ২০২০

বাংলাদেশ পরমাণু শক্তি কমিশন নতুন চাকরির নিয়োগ সার্কুলার প্রকাশ করেছে। আগ্রহীরা আবেদন করতে ও আরো বিস্তারিত জানতে নিচের প্রকাশিত নিয়োগ বিজ্ঞপ্তিতে বিস্তারিত দেখুন।


চাকরির বাজার পাঠকের চাহিদার মূল্য দিয়ে থাকে তাই পরমাণু শক্তি কমিশনের যত  নিয়োগ বিজ্ঞপ্তি/ চাকরির খবর আসবে,তা প্রকাশ করা হবে এই এক পেজে। এ ছাড়াও আমরা সকল সরকারি বেসরকারি বা কোম্পানির চাকরির খবর প্রকাশ করি সবার আগে ।সরকারি চাকরি প্রার্থীর জন্য চলমান বিশেষ সব নিয়োগ বিজ্ঞপ্তি  বা চাকরির খবর যা  কে এফ প্ল্যানেট এর সরকারি জব সার্কুলার ক্যাটাগরিতে পাবেন । তাছাড়া কোম্পানি ও  ইঞ্জিনিয়ারিং জব ক্যাটাগরি তো আছেই ।  চাকরি পেতে দেরি না করে আজই এপ্লিকেশন করুন।


সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রতিদিনের চাকরির খবর জানতে আমাদের চাকরির বাজার ডটকম ফেইসবুক গ্রুপে জয়েন করুন এবং চাকরির বাজার ডটকম ফেইসবুক পেইজে লাইক করে সঙ্গে থাকুন। এছাড়া সাবস্ক্রাইব করে সঙ্গে থাকতে পারেন আমাদের চাকরির বাজার ডটকম ইউটিউব চ্যানেলের সঙ্গে...বিস্তারিত দেখুন

No comments:

Post a Comment

আপনার মন্তব্যের জন্য ধন্যবাদ। খুব শীঘ্রই আপনার উত্তর দেওয়া হবে।

Recent Job circular 2024 - চাকরির খবর ২০২৪ - জব সার্কুলার ২০২৪ - নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ - Job Circular

Categories

বাংলাদেশ বিমানবাহিনী নিয়োগ বিজ্ঞপ্তি (14) বাংলাদেশ রেলওয়ে নিয়োগ বিজ্ঞপ্তি (11) বিদেশের ভিসা ও চাকরির খবর (81) বিদ্যুৎ উন্নয়ন বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি (22) বিশ্ববিদ্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি (47) বেসরকারি চাকরির খবর (668) ব্যাংকের চাকরির খবর (52) মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি (44) মার্কেটিং নিয়োগ (59) মেডিক্যাল ও ফার্মাসিউটিক্যালস (17) রেলওয়ে নিয়োগ বিজ্ঞপ্তি (5) শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ (99) সরকারি চাকরির খবর (985) সাপ্তাহিক কর্মক্ষেত্র পেপার (2) সাপ্তাহিক কর্মসংস্থান পেপার (2) সাপ্তাহিক চাকরির খবর পত্রিকা (953) সাপ্তাহিক চাকরির ডাক পত্রিকা (213) সাপ্তাহিক চাকরির সংবাদ পত্রিকা (31) সিকিউরিটি গার্ড/সুপারভাইজার (30) সিটি কর্পোরেশন চাকরির খবর (16) সেনাবাহিনী চাকরির খবর (45)