Tuesday, December 27, 2022

ক্যান্টনমেন্ট স্কুল এন্ড কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ - স্কুল এন্ড কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ - জাজিরা ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ - শরীয়তপুর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

ক্যান্টনমেন্ট স্কুল এন্ড কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ - স্কুল এন্ড কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ - জাজিরা ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ - শরিয়তপুর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

ক্যান্টনমেন্ট স্কুল এন্ড কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ - স্কুল এন্ড কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ - জাজিরা ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ - শরিয়তপুর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩



ক্যান্টনমেন্ট স্কুল এন্ড কলেজ এর অন্যতম একটি শিক্ষা প্রতিষ্টান জাজিরা ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ প্রকাশ করেছে। জলসিড়ি ক্যান্টনমেন্ট স্কুল এন্ড কলেজ ০৩ টি পদে ০৪ জনকে নিয়োগ দেবে। আগ্রহীরা আবেদন করতে পারবেন আগামি ১২ জানুয়ারি ২০২৩ তারিখের মধ্যে। আবেদন করতে বিস্তারিত ও আবেদনের নিয়ম জানতে নিচের নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ বিস্তারিত দেখুন।


জাজিরা ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল শেখ রাসেল সেনানিবাস, জাজিরা, শরিয়তপুর এ নিম্নবর্ণিত পদে (কর্মকর্তা, শিক্ষক ও কর্মচারী) নিয়োগের জন্য বাংলাদেশের প্রকৃত নাগরিকদের নিকট থেকে দরখাস্ত আহ্বান করা যাচ্ছেঃ


পদ নামঃ সহকারী শিক্ষক/শিক্ষিকা ০৪ জন
  • বিষয়ঃ রসায়ন-০১ জন, পদার্থ-০১ জন, বাংলা-০১ জন, ইংরেজি-০১ জন
  • শিক্ষাগত যোগ্যতাঃ যে কোন স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে সংশ্লিষ্ট বিষয়ে স্নাতক / স্নাতকোত্তর /সমমান ডিগ্রী। সকল পরীক্ষা ২য় বিভাগ/ সমমানের জিপিএ (শিক্ষা জীবনের কোন স্তরে ৩য় বিভাগ/সমমানের জিপিএ গ্রহণযোগ্য নয়)। বিএড সম্পন্নকারী প্রার্থীদের অগ্রাধিকার দেয়া হবে।
  • বেতনঃ আলোচনা সাপেক্ষে
  • বয়সসীমাঃ উক্ত পদের জন্য ২৮/১২/২০২২ তারিখে বয়স সর্বোচ্চ ৩৫ বছর।

আরো দেখুন

প্রার্থীগণ লিখিত দরখাস্তে নাম, পিতা ও মাতার নাম, স্থায়ী ঠিকানা, বর্তমান ঠিকানা, মোবাইল নম্বর, ধর্ম, জন্ম তারিখ, লিঙ্গ, জাতীয়তা, বৈবাহিক অবস্থা, শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা (প্রযোজ্য ক্ষেত্রে), জাতীয় পরিচয় পত্রের নম্বর এবং অন্যান্য উপযুক্ততা (যদি থাকে) উল্লেখপূর্বক সকল সনদের সত্যায়িত ফটোকপি ও সদ্য তোলা পাসপোর্ট সাইজের দুই কপি সত্যায়িত ছবি এবং সভাপতি, জাজিরা ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এর অনুকূলে উক্ত পদের জন্য ৫০০/- (পাঁচশত টাকা) অফেরতযোগ্য ব্যাংক ড্রাফট/ পে-অর্ডার আবেদন পত্রের সাথে সংযুক্ত করতে হবে ।

প্রার্থীর মোবাইল নম্বর (কমপক্ষে ২টি) ও ই-মেইল অ্যাড্রেস (যদি থাকে) উল্লেখপূর্বক আবেদনপত্র হাতে হাতে/ডাকযোগে/কুরিয়ার সার্ভিসের মাধ্যমে সভাপতি, জাজিরা ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল, শেখ রাসেল সেনানিবাস, জাজিরা, শরীয়তপুর বরাবর আগামী ২৮/১২/২০২২ তারিখের মধ্যে অবশ্যই পৌঁছাতে হবে।

প্রার্থীদের কোন ইন্টারভিউ কার্ড ইস্যু করা হবে না । লিখিত ও মৌখিক পরীক্ষার তারিখ এসএমএস এর মাধ্যমে বৈধ প্রার্থীদের জানানো হবে ।

লিখিত পরীক্ষায় অংশগ্রহণের জন্য কোন টিএ/ডিএ প্রদান করা হবে না।

কোন কারণ দর্শানো ব্যতিরেকে কর্তৃপক্ষ যেকোন আবেদন বাতিল কিংবা নিয়োগ কার্যক্রম পরিবর্তন, সংশোধন ও বাতিল করার অধিকার সংরক্ষণ করেন ।

বিস্তারিত তথ্যের জন্য ভিজিট করুন ফেসবুক গ্রুপ  জাজিরা ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল।


আরো দেখুন


AJKER CHAKRIR KHOBOR

POPULAR JOB CIRCULAR


টাগ সমূহঃ


No comments:

Post a Comment

আপনার মন্তব্যের জন্য ধন্যবাদ। খুব শীঘ্রই আপনার উত্তর দেওয়া হবে।

Recent Job circular 2024 - চাকরির খবর ২০২৪ - জব সার্কুলার ২০২৪ - নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ - Job Circular

Categories

বাংলাদেশ বিমানবাহিনী নিয়োগ বিজ্ঞপ্তি (14) বাংলাদেশ রেলওয়ে নিয়োগ বিজ্ঞপ্তি (11) বিদেশের ভিসা ও চাকরির খবর (81) বিদ্যুৎ উন্নয়ন বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি (22) বিশ্ববিদ্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি (47) বেসরকারি চাকরির খবর (668) ব্যাংকের চাকরির খবর (52) মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি (44) মার্কেটিং নিয়োগ (59) মেডিক্যাল ও ফার্মাসিউটিক্যালস (17) রেলওয়ে নিয়োগ বিজ্ঞপ্তি (5) শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ (99) সরকারি চাকরির খবর (985) সাপ্তাহিক কর্মক্ষেত্র পেপার (2) সাপ্তাহিক কর্মসংস্থান পেপার (2) সাপ্তাহিক চাকরির খবর পত্রিকা (953) সাপ্তাহিক চাকরির ডাক পত্রিকা (213) সাপ্তাহিক চাকরির সংবাদ পত্রিকা (31) সিকিউরিটি গার্ড/সুপারভাইজার (30) সিটি কর্পোরেশন চাকরির খবর (16) সেনাবাহিনী চাকরির খবর (45)