Thursday, January 12, 2023

আজকের রাশিফল ১৩ জানুয়ারি ২০২৩ - কেমন যাবে আজকের দিনটি ১৩-০১-২০২৩ - Horoscope 13 januyari 2023 - সাপ্তাহিক রাশিফল 2023

আজকের রাশিফল ১৩ জানুয়ারি ২০২৩ - কেমন যাবে আজকের দিনটি ১৩-০১-২০২৩ - Horoscope 13 januyari 2023 - সাপ্তাহিক রাশিফল 2023

আজকের রাশিফল ১৩ জানুয়ারি ২০২৩ - কেমন যাবে আজকের দিনটি ১৩-০১-২০২৩ - Horoscope 13 januyari 2023 - সাপ্তাহিক রাশিফল 2023


আজকের দিনটা কেমন যাবে, জানার জন্য চোখ রাখুন আনন্দবাজার অনলাইনের দৈনিক রাশিফলে।

মেষ রাশি 13 January 2023

বাইরের অশান্তি বাড়িতে আসার আশঙ্কা। ব্যবসায় ঝুঁকি থেকে লাভ বাড়তে পারে।

যুক্তিপূর্ণ কথা সুনাম বাড়াতে পারে। সঙ্গীতে সাফল্য বাড়তে পারে। সংসারের কারণে অযথা ব্যয় বাড়তে পারে। কাউকে খারাপ কথা বলার জন্য অনুতাপ হতে পারে। লিভারের সমস্যা বাড়তে পারে। মাথাগরম করার ফলে হাতে আসা কাজ ভেস্তে যাবে। পিঠে ব্যথার সমস্যা বাড়তে পারে। সারা দিন অক্লান্ত পরিশ্রম করলেও আর্থিক অবস্থার খুব একটা উন্নতি হবে না। দাম্পত্য জীবন সুখেই কাটবে। 

বৃষ রাশি 13 January 2023

যানবাহন বা জমি কেনার ভাল সময় চলছে। কোনও বন্ধু সম্পর্কে খারাপ খবর বাড়িতে আসতে পারে।

সামাজিক কাজের দায়িত্ব বাড়তে পারে। নেশার প্রতি আসক্তি বৃদ্ধি। অর্শ-জাতীয় রোগ নিয়ে চিন্তা। পড়াশোনার জন্য সুনাম বাড়তে পারে। প্রতিবেশীর সঙ্গে বিবাদে না যাওয়াই ভাল হবে। সন্তানের জন্য বাড়তি খরচ হতে পারে। স্ত্রীর বেহিসেবি কথাবার্তার জন্য সংসারে অশান্তি। বন্ধুদের ব্যবহারে দুঃখ পেতে পারেন। নিজের বুদ্ধিতে কর্মস্থানে উন্নতি। 

মিথুন রাশি 13 January 2023

প্রেমের ব্যাপারে অভিমান বাড়তে পারে। চাকরির স্থানে উন্নতির সুযোগ কাজে লাগান।

কোনও বন্ধুর জন্য কাজে মনোযোগ বৃদ্ধি। আগুন থেকে বিপদের আশঙ্কা। তর্কে জয়লাভ করায় আনন্দ। আর্থিক চাপ বাড়তে পারে। সংসারের জন্য অনেক করেও বদনাম। মাথার যন্ত্রণা। স্বামী-স্ত্রীর মধ্যে বিবাদ মিটে যেতে পারে। সন্তানের জন্য চিন্তা বাড়তে পারে। জমি বা সম্পত্তি ক্রয়-বিক্রয় করার শুভ দিন। শেয়ারে বাড়তি লগ্নি চিন্তাবৃদ্ধি ঘটাতে পারে। সন্তানের কৃতিত্বে গর্ববোধ। টিউমার-জাতীয় সমস্যায় ভোগান্তি। হাঁটাচলা খুব সাবধানে করুন। 

কর্কট রাশি 13 January 2023

প্রেমের জন্য বাড়িতে বিবাদ বাধতে পারে। চাকরির স্থানে কাজের চাপ বৃদ্ধি। 

রক্তপাত থেকে সাবধান। প্রিয়জনের কাছ থেকে আঘাত পেতে পারেন। বন্ধুদের সঙ্গে অর্থ ব্যয়। বাড়তি খরচের জন্য স্ত্রীর সঙ্গে বিবাদ। বাড়িতে অতিথি আসতে পারে। ব্যবসায় বিশেষ লাভের শুভ যোগ দেখা যাচ্ছ। দূর দেশে ভ্রমণের পরিকল্পনা সফল হওয়ার সম্ভাবনা। বিদ্যার্থীদের জন্য নতুন পথ খুলতে পারে। বাত-জাতীয় রোগে কষ্ট পাওয়ার আশঙ্কা আছে। 



সিংহ রাশি 13 January 2023

অর্থক্ষতির যোগ। একাধিক পথে আয় বাড়তে পারে। দূরে ভ্রমণের জন্য আলোচনা হতে পারে। 

একটু সাবধানে চলাফেরা করুন, বিপদের যোগ আছে। কোনও একটি কাজ নিয়ে ব্যস্ত হতে হবে। সঙ্গীতশিল্পীদের জন্য ভাল সময়। রক্তচাপ বাড়তে পারে। ভাল কাজের জন্য উন্নতি বাড়তে পারে। বাড়িতে সবাই খুব সতর্ক থাকুন, আঘাতের যোগ রয়েছে। অর্থনৈতিক সমস্যার সম্মুখীন হতে হবে। আপনার দ্বারা যে কাজ সম্ভব নয়, সে দিকে যাবেন না। প্রতিকূল পরিবেশ মানিয়ে নিন। 

কন্যা রাশি 13 January 2023

খুব কাছের কোনও মানুষের জন্য পারিবারিক অশান্তি হতে পারে। দামি কিছু প্রাপ্তি হতে পরে।

সন্তান-স্থান শুভ। কোনও ভাল সংবাদ পাওয়ার জন্য মন বিচলিত হতে পারে। কর্মে একটু জটিলতা থাকলেও সাফল্য থাকবে। প্রতিবেশীদের সাহায্য করতে গিয়ে অপবাদ জুটতে পারে। পারিবারিক ভ্রমণ হতে পারে। নতুন বন্ধুর কাছ থেকে সাহায্য লাভে বাধা। ব্যবসায় শুভ কিছু ঘটার সম্ভাবনা। রাজনীতির লোকেদের জন্য দিনটি খুব ভাল হবে না। ভাল মানুষের সঙ্গে থাকতে পারবেন। নিকট কেউ শত্রুতা করতে পারে।

তুলা রাশি 13 January 2023

পথেঘাটে একটু সাবধানে চলাফেরা করুন, বিশেষ করে জলপথে। ব্যবসায় লাভ হতে পারে। 

কাজের চাপের জন্য উচ্চপদস্থ ব্যক্তির সঙ্গে বিবাদ। স্ত্রীর সঙ্গে তর্ক না করাই ভাল হবে। ভাল ব্যবহারের দ্বারা অন্যকে প্রভাবিত করতে পারবেন। দুপুরের দিকে ব্যবসা ভাল হবে। ইচ্ছাপূরণ হওয়ার দিন। সন্তানের জন্য খরচ বাড়তে পারে। পিতার সঙ্গে বিশেষ আলোচনা। নতুন কাজের ব্যাপারে যোগাযোগ হতে পারে। বাইরের বিবাদ বাড়িতে আসতে দেবেন না। পেটের যন্ত্রণা বাড়তে পারে। 

বৃশ্চিক রাশি 13 January 2023

বাড়িতে প্রতিবেশী আসার যোগ। প্রিয়জনের কোনও খারাপ কাজের জন্য বাড়িতে বিবাদ।

ব্যবসায় ক্ষতি হতে পারে। বাড়তি খরচের জন্য সংসারে বিবাদ। দাঁতের রোগ বাড়তে পারে। নিজের সুবিধার জন্য কোনও কাজ করতে হবে। বাড়িতে অহেতুক অশান্তি বাধবে। আর্থিক দিক থেকে দিনটি ভাল হবে। সকলে মিলে দূরে ভ্রমণ হবে। বাড়তি খরচের জন্য সঞ্চয় কম হবে। বন্ধুমহলে বিবাদ বাধতে পারে। ধর্মীয় কাজে কিছু খরচ হতে পারে। ব্যবসায় ভাল কিছু আশা করতে পারেন। স্ত্রীকে নিয়ে চিন্তা। ভ্রাতৃবিরোধ বাড়তে পারে। 

ধনু রাশি 13 January 2023

ব্যয় বাড়তে পারে। দুঃস্থ মানুষের জন্য কিছু করতে পারায় আনন্দ লাভ। 

ব্যবসায় সুখবর আসতে পারে। রক্তচাপ নিয়ে চিন্তা। দিনটি ভাল কাটলেও মানসিক চাপ থাকবে। ব্যবসায় ঋণ থেকে মুক্তি পেতে পারেন। আর্থিক ব্যাপারে যোগাযোগ আসতে পারে। পিতার শরীর নিয়ে চিন্তা বৃদ্ধি। প্রিয়জনের প্রতি ঘৃণা আসতে পারে। অনেক দিনের আশা করা বস্তু লাভ হওয়ার সম্ভাবনা। প্রেমের ব্যাপারে আনন্দ বৃদ্ধি।  

মকর রাশি 13 January 2023

আত্মীয়দের সঙ্গে সম্পত্তি নিয়ে বিবাদ আদালত পর্যন্ত যেতে পারে। দামি আহারের জন্য খরচ বাড়তে পারে। 

প্রিয়জনের কাছ থেকে ভালবাসা পাবেন। গাড়িচালকদের জন্য দিনটি শুভ। অসুস্থতার কারণে কর্মে ক্ষতির আশঙ্কা। নিজের সহিষ্ণু স্বভাবের জন্য সংসারে শান্তিরক্ষা। চিকিৎসার জন্য প্রচুর ব্যয় হতে পারে। সামাজিক সম্মান বৃদ্ধি। কর্মস্থানে আপনার নিন্দা হতে পারে। কোনও বিবাদের জন্য পুলিশের চাপ। ব্যবসায় ভাল ফলের আশা করতে পারেন। ভ্রমণে খরচ বৃদ্ধি। 


কুম্ভ রাশি 13 January 2023

প্রেমের বিবাদ মিটে যাবে। কোমরের নীচে যন্ত্রণা বাড়বে। কাজের চাপে সংসারে সময় না দেওয়ার জন্য বিবাদ। 

ব্যবসায় কিছু পাওনা আদায় হতে পারে। চাকরির স্থানে কাজের চাপ বাড়বে। পড়াশোনার ক্ষেত্রে বাধা আসতে পারে। ব্যবসার ব্যাপারে চিন্তাবৃদ্ধি। রক্তচাপ বৃদ্ধির যোগ। সামাজিক কাজের জন্য সম্মান বাড়তে পারে। পিতার সম্পত্তি লাভ করতে পারেন। অপরের চিকিৎসায় খরচ বাড়তে পারে। বন্ধুদের সঙ্গে বিবাদ নিয়ে চিন্তা। 


মীন রাশি 13 January 2023

স্ত্রীর প্রতি অভিমান বৃদ্ধি। কাজের চাপের জন্য শরীরে কষ্ট বৃদ্ধি। সম্পত্তির ব্যাপারে খরচ বাড়তে পারে। 

লোকে দুর্বলতার সুযোগ নিতে পারে। সন্তানের ভাল কাজের জন্য গর্ববোধ। ব্যবসায় সমস্যা বাড়তে পারে। বন্ধুদের দিক থেকে খারাপ কিছু ঘটতে পারে। উপার্জনের ভাগ্য ভাল ও আর্থিক উন্নতি বজায় থাকবে। সারা দিন ব্যবসায় শান্তি বজায় থাকলেও রাতের দিকে অশুভ। অযথা কোনও ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। 

No comments:

Post a Comment

আপনার মন্তব্যের জন্য ধন্যবাদ। খুব শীঘ্রই আপনার উত্তর দেওয়া হবে।

Recent Job circular 2024 - চাকরির খবর ২০২৪ - জব সার্কুলার ২০২৪ - নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ - Job Circular

Categories

বাংলাদেশ বিমানবাহিনী নিয়োগ বিজ্ঞপ্তি (14) বাংলাদেশ রেলওয়ে নিয়োগ বিজ্ঞপ্তি (11) বিদেশের ভিসা ও চাকরির খবর (81) বিদ্যুৎ উন্নয়ন বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি (22) বিশ্ববিদ্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি (47) বেসরকারি চাকরির খবর (668) ব্যাংকের চাকরির খবর (52) মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি (44) মার্কেটিং নিয়োগ (59) মেডিক্যাল ও ফার্মাসিউটিক্যালস (17) রেলওয়ে নিয়োগ বিজ্ঞপ্তি (5) শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ (99) সরকারি চাকরির খবর (985) সাপ্তাহিক কর্মক্ষেত্র পেপার (2) সাপ্তাহিক কর্মসংস্থান পেপার (2) সাপ্তাহিক চাকরির খবর পত্রিকা (953) সাপ্তাহিক চাকরির ডাক পত্রিকা (213) সাপ্তাহিক চাকরির সংবাদ পত্রিকা (31) সিকিউরিটি গার্ড/সুপারভাইজার (30) সিটি কর্পোরেশন চাকরির খবর (16) সেনাবাহিনী চাকরির খবর (45)