Thursday, May 11, 2023

আজকের রাশিফল ১২ মে ২০২৩ - Ajker Rashifal 12 May 2023 - Today Horoscope 12 May 2023 - আজকের রাশিফল ২০২৩ - Ajker Rashifal 2023 - Today Horoscope 2023

আজকের রাশিফল ১২ মে ২০২৩ - Ajker Rashifal 12 May 2023 - Today Horoscope 12 May 2023

আজকের রাশিফল ১২ মে ২০২৩ - Ajker Rashifal 12 May 2023 - Today Horoscope 12 May 2023


আজকের দিন মেষ রাশি- ১২ মে, ২০২৩

অশান্তি থেকে দূরে থাকুন। পেটের কষ্ট বৃদ্ধি পেতে পারে।  বুদ্ধির ভুলের জন্য ক্ষতি হতে পারে।


ব্যবসায় মহাজনের সঙ্গে বিবাদ বাধতে পারে। শরীর নিয়ে কষ্টভোগ। বুদ্ধির জোরে শত্রুজয়। ভাই-বোনে সম্পত্তির ব্যাপারে বিবাদ হতে পারে। সম্মান নিয়ে টানাটানির আশঙ্কা। প্রেমের সম্পর্কে উন্নতি হতে পারে। বাড়িতে অতিথি আসতে পারে। বাবা-মায়ের সঙ্গে তর্ক বাধতে পারে।


আজকের দিন মিথুন রাশি- ১২ মে, ২০২৩

সকালের দিকে মা-বাবার সঙ্গে সামান্য কারণে তর্ক বাধতে পারে। ব্যবসায় বাড়তি যোগাযোগ আসতে পারে।


দুপুরের পরে কিছু পাওনা আদায় হতে পারে। সম্পত্তির ব্যাপারে চাপ বৃদ্ধি পেতে পারে। বন্ধুর উপকার করতে গিয়ে খরচ বৃদ্ধি পেতে পারে। চাকরির স্থানে জটিলতা বাড়তে পারে। ঋণ গ্রহণের জন্য বিশেষ আলোচনা হতে পারে। মাথার যন্ত্রণা বৃদ্ধি পাবে।



আজকের দিন কর্কট রাশি- ১২ মে, ২০২৩

সকালের দিকে অযথা ব্যয় হতে পারে। কোনও একটি কাজে বার বার চেষ্টা করা বৃথা হবে।


শরীরের কোনও কষ্ট অবহেলা করবেন না। আইনি কাজের ভাল সুযোগ আসতে পারে। বিলাসিতার জন্য খরচ বাড়তে পারে। বাড়িতে বিবাদের জন্য মনঃকষ্ট। ব্যবসার ব্যাপারে একটু শান্তি পাবেন। বিবাহ সংক্রান্ত ব্যাপারে যোগাযোগ হতে পারে। চিকিৎসার জন্য খরচ বাড়তে পারে।


আজকের দিন সিংহ রাশি- ১২ মে, ২০২৩

বনে কোনও আত্মীয়ের সঙ্গে বিবাদ হতে পারে। দাম্পত্য জীসুখের খবর আসতে পারে।


দুপুরের পরে আর্থিক ব্যাপারে সুবিধা পাবেন। সকালের দিকে খরচ বাড়তে পারে। শিক্ষকদের জন্য শুভ সময় আসতে চলেছে। প্রেমের ব্যাপারে চাপ আসতে পারে। প্রতিবেশীদের সঙ্গে বিবাদে যাবেন না। পড়াশোনার জন্য ভাল সুযোগ পেতে পারেন।



আজকের দিন কন্যা রাশি- ১২ মে, ২০২৩

সঙ্গীতশিল্পীদের জন্য নতুন সুযোগ আসতে পারে। নতুন বন্ধুর কারণে আনন্দ লাভ।


স্বামীর কোনও কাজে শান্তি পেতে পারেন। আর্থিক চাপ থাকবে। কোনও বন্ধুর জন্য বাড়িতে বিবাদ বাধতে পারে। নেশা থেকে দূরে থাকুন। ব্যবসায় ভাল কিছু ঘটতে পারে। চাকরির স্থানে উন্নতির যোগাযোগ। খরচ বাড়তে পারে।  


আজকের দিন তুলা রাশি- ১২ মে, ২০২৩

কোনও শুভ কাজে হাত দিতে হতে পারে। উপার্জনের ভাগ্য ভাল থাকবে। সাংসারিক শান্তি বজায় রাখার চেষ্টা করুন।


অযথা কোনও ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। সন্তানদের নিয়ে চিন্তা বৃদ্ধি পাবে। কর্মস্থানে নিজেকে খুব অসহায় মনে হতে পারে। পরিবারে কারও কাছ থেকে কিছু উপহার পেতে পারেন। আপনার থেকে বয়সে ছোট কারও সঙ্গে তর্ক বাধতে পারে। মনের মতো মানুষের দেখা পাবেন।



আজকের দিন বৃশ্চিক রাশি- ১২ মে, ২০২৩

কর্মস্থলে ক্ষোভ বাড়তে পারে। আর্থিক টানাপড়েনের জন্য সংসারে অশান্তি হতে পারে। মা-বাবার সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে।  কষ্টকর কোনও কাজ কপালে জুটতে পারে।


বাক্‌সংযমী হতে পারলে সংসারে শান্তি বজায় থাকবে। সন্তানের চঞ্চলতা বৃদ্ধি পাবে। বাড়ির কাছে ভ্রমণ হতে পারে, তবে জলপথে বিপদের সম্ভাবনা রয়েছে। ব্যবসায়  বেশি কথা বিবাদ ডেকে আনতে পারে।কর্মস্থলে ক্ষোভ বাড়তে পারে। আর্থিক টানাপড়েনের জন্য সংসারে অশান্তি হতে পারে। মা-বাবার সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে।  কষ্টকর কোনও কাজ কপালে জুটতে পারে। বাক্‌সংযমী হতে পারলে সংসারে শান্তি বজায় থাকবে। সন্তানের চঞ্চলতা বৃদ্ধি পাবে। বাড়ির কাছে ভ্রমণ হতে পারে, তবে জলপথে বিপদের সম্ভাবনা রয়েছে। ব্যবসায়  বেশি কথা বিবাদ ডেকে আনতে পারে।


আজকের দিন ধনু রাশি- ১২ মে, ২০২৩

সারা দিন ব্যবসায় উদ্বেগ খুব বেশি থাকবে এবং তাতে সফল হতে পারবেন না।


নিজের অভিজ্ঞতা প্রকাশ না করাই মঙ্গলজনক। পড়াশোনার দিক থেকে দিনটি উপযুক্ত। আজ কোনও কাজই ভাল লাগবে না। পাওনা আদায়ে বেগ পেতে হবে। ব্যবসার ব্যাপারে ক্ষোভ বাড়তে পারে। স্ত্রীর শরীর নিয়ে চিকিৎসকের সঙ্গে আলোচনা হতে পারে। কোমরে যন্ত্রণা বৃদ্ধি।



আজকের দিন মকর রাশি- ১২ মে, ২০২৩

আপনার প্রতিভার জন্য আপনি জনপ্রিয়তা পেতে পারেন। কোনও বন্ধুকে অতিরিক্ত বিশ্বাস করায় ব্যবসায় ক্ষতি হতে পারে।


 কোনও সামান্য অশান্তি আদালত পর্যন্ত গড়াতে পারে। চলাফেরায় বাড়তি সতর্কতা প্রয়োজন। কোনও দুর্ঘটনার সাক্ষ্য আপনাকে দিতে হতে পারে। প্রভাবশালী কারও কাছ থেকে উপকার পেতে পারেন। অতিরিক্ত ক্রোধ মর্যাদাহানির কারণ হতে পারে। রক্তচাপ নিয়ে কষ্টভোগ। সম্পত্তির ব্যাপারে ভ্রাতৃবিবাদ হতে পারে।


আজকের দিন কুম্ভ রাশি- ১২ মে, ২০২৩

ব্যয় বৃদ্ধির যোগ। শত্রুরা চক্রান্তে জিততে পারবে না।


সন্তানের ভবিষ্যৎ নিয়ে কোনও উচ্চপদস্থ ব্যক্তির সঙ্গে আলোচনা। কর্মচারীর জন্য ব্যবসা বাড়ানোর সুযোগ আসতে পারে। অতিরিক্ত হঠকারিতার জন্য শরীরে আঘাত লাগতে পারে। পারিবারিক সম্পত্তি নিয়ে অশান্তি সৃষ্টি হতে পারে। বাড়তি খরচ হতে পারে। মাথার যন্ত্রণা বাড়তে পারে।



আজকের দিন মীন রাশি- ১২ মে, ২০২৩

ব্যবসায় লাভের আশা রাখলে উপদেষ্টাদের কথা মেনে চলতে হবে। অন্য দিনের তুলনায় পরিশ্রম বেশি হতে পারে।


যুক্তিপূর্ণ আলোচনায় সম্মানপ্রাপ্তি। কর্মস্থানে কারও কাছে অপমানিত হতে হবে। কোনও আত্মীয়ের কাছ থেকে আপনি ভাল সাহায্য পাবেন। অর্থ অপচয়ের জন্য সংসারে বিবাদ ঘটতে পারে। সন্তানদের সঙ্গে বিশেষ আলোচনা থাকলে সেরে ফেলুন। বন্ধুদের কাছ থেকে কোনও সাহায্য পাবেন না।


রাশিফল সংগ্রহঃ আনন্দবাজার পত্রিকা অনলাইন

Recent Job circular 2023 - চাকরির খবর ২০২৩ - জব সার্কুলার ২০২৩ - নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ - Job Circular


Tagged:

Related searches
Related searches
Related searches
Related searches

Page navigation

Page navigation


No comments:

Post a Comment

আপনার মন্তব্যের জন্য ধন্যবাদ। খুব শীঘ্রই আপনার উত্তর দেওয়া হবে।

Recent Job circular 2024 - চাকরির খবর ২০২৪ - জব সার্কুলার ২০২৪ - নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ - Job Circular

Categories

বাংলাদেশ বিমানবাহিনী নিয়োগ বিজ্ঞপ্তি (14) বাংলাদেশ রেলওয়ে নিয়োগ বিজ্ঞপ্তি (11) বিদেশের ভিসা ও চাকরির খবর (81) বিদ্যুৎ উন্নয়ন বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি (22) বিশ্ববিদ্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি (47) বেসরকারি চাকরির খবর (668) ব্যাংকের চাকরির খবর (52) মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি (44) মার্কেটিং নিয়োগ (59) মেডিক্যাল ও ফার্মাসিউটিক্যালস (17) রেলওয়ে নিয়োগ বিজ্ঞপ্তি (5) শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ (99) সরকারি চাকরির খবর (985) সাপ্তাহিক কর্মক্ষেত্র পেপার (2) সাপ্তাহিক কর্মসংস্থান পেপার (2) সাপ্তাহিক চাকরির খবর পত্রিকা (953) সাপ্তাহিক চাকরির ডাক পত্রিকা (213) সাপ্তাহিক চাকরির সংবাদ পত্রিকা (31) সিকিউরিটি গার্ড/সুপারভাইজার (30) সিটি কর্পোরেশন চাকরির খবর (16) সেনাবাহিনী চাকরির খবর (45)