Monday, November 20, 2023

2024 এর রাশিফল - বার্ষিক রাশিফল 2024 - Varshik Rashifal 2024 - Annual Horoscope 2024 - Yearly Horoscope 2024 - kemon jabe 2024 - 2024 horoscope - কেমন যাবে আগামী ২০২৪ - নতুন বছরের রাশিফল ২০২৪ - वार्षिक राशिफल 2024

বার্ষিক রাশিফল 2024 - Barshik Rashifol 2024 - Annual Horoscope 2024 - Yearly Horoscope 2024 - kemon jabe 2024 - 2024 horoscope - কেমন যাবে আগামী ২০২৪ - নতুন বছরের রাশিফল ২০২৪

বার্ষিক রাশিফল 2024 - Barshik Rashifol 2024 - Annual Horoscope 2024 - Yearly Horoscope 2024 - kemon jabe 2024 - 2024 horoscope - কেমন যাবে আগামী ২০২৪ - নতুন বছরের রাশিফল ২০২৪

বার্ষিক রাশিফল 2024 - Barshik Rashifol 2024 - Annual Horoscope 2024 - Yearly Horoscope 2024 - kemon jabe 2024 - 2024 horoscope - কেমন যাবে আগামী ২০২৪ - নতুন বছরের রাশিফল ২০২৪



বার্ষিক রাশিফল 2024 (Barshik Rashifol 2024)


MyKundali র বার্ষিক রাশিফল 2024 (Barshik Rashifol 2024) আমাদের পাঠকদের জন্য বিশেষভাবে প্রস্তুত যা পড়ার মাধ্যমে আপনি সময়ের আগে আপনার জীবনের বিভিন্ন দিক সম্পর্কে বিস্তারিত ভবিষ্যবাণী পেতে পারেন। নতুন বছরে আপনার ক্যারিয়ার কি উচ্চতায় পৌঁছাবে? আপনার আর্থিক অবস্থা কেমন হবে? আপনার সম্পর্ক কতটা সুখী হবে? ব্যবসায় লাভ না ক্ষতি হবে? স্বাস্থ্য কী এই বছরে আপনাকে সাহায্য করবে? পরিবারের সাথে আপনার সম্পর্ক কেমন হবে? এই সমস্ত তথ্য আপনাকে বার্ষিক রাশিফল 2024 (Barshik Rashifol 2024) পৃষ্ঠার মাধ্যমে প্রদান করা হয়েছে। এছাড়াও, বিদগ্ধ জ্যোতিষীদের দ্বারা তৈরি এই রাশিফলটি আপনাকে বোঝাতেও সহায়ক হবে যে এই বছরটি কী করবেন তা আপনার জন্য শুভ প্রমাণিত হতে পারে এবং এমন কিছু নেতিবাচক জিনিস রয়েছে যা আপনার ভুল করেও করা উচিত নয়।

Click Here To Read In English: Yearly Horoscope 2024

নতুন বছর শুরু হতে না হতেই মানুষের মনে নানা ধরনের প্রশ্ন জাগতে শুরু করে যে এ বছর কি আমি সঠিক ক্যারিয়ার বানাতে পারবো? আমি কি সঠিক জীবনসঙ্গী খুঁজে পাব? আমি কি এই বছর চাকরিতে প্রমোশন পাব? আমার বেতন কী বাড়বে? আমার পারিবারিক জীবন কি সুখী হবে? আমি কি এ বছরে সম্পদ সংগ্রহ করতে পারব? ব্যবসায় লাভ হবে নাকি? MyKundali র এই বিশেষ নিবন্ধের মাধ্যমে, আমরা আপনাকে এই সমস্ত প্রশ্নের উত্তর দেওয়ার চেষ্টা করছি। 


তাহলে আসুন 2024 সালটি সমস্ত 12টি রাশির জন্য কেমন যাবে তা বিস্তারিতভাবে জানতে আমাদের বিশেষ নিবন্ধগুলি পড়া যাক।


মেষ বার্ষিক রাশিফল 2024 
মেষ রাশি চক্রের প্রথম রাশি আর এটি অগ্নি তত্বের রাশি মানা হয়ে থাকে। বার্ষিক রাশিফল 2024 (Barshik Rashifol 2024) র অনুসারে মেষ বার্ষিক রাশিফল 2024 সাল মে মাসের পরে স্বাস্থ্য ও আর্থিক দিক থেকে শুভ ফল দিতে পারে। 1 মে, 2024 থেকে বৃহস্পতি গ্রহের গোচর ঘটতে চলেছে, যা আপনার জন্য খুব অনুকূল এবং শুভ হবে। এই সময়ে, এই শুভ গ্রহ বৃহস্পতি, নবম ভাবের অধিপতি হিসাবে, আপনার রাশিচক্রের প্রথম ভাব থেকে দ্বিতীয় ভাবে গোচর করতে চলেছে। বৃহস্পতির এই গোচরের সাথে আপনার স্বাস্থ্য চমৎকার থাকবে কারণ এই গোচরটি আপনার দ্বিতীয় ভাবে হতে চলেছে। এমন অবস্থায় বৃহস্পতি আপনাকে ধন-সম্পদ লাভ, ধন বৃদ্ধি, ধনসঞ্চয় ইত্যাদির বরও দিতে পারে। 

রাহু এবং কেতু সম্পর্কে কথা বলতে গেলে, এই বছর রাহু আপনার ষষ্ঠ ভাবে এবং কেতু দ্বাদশ ভাবে অবস্থিত। এমন পরিস্থিতিতে, রাহু কেতুর এই অবস্থান আপনার স্বাস্থ্য, আর্থিক জীবন এবং সম্পর্কের দিক থেকে অনুকূল বলে মনে হচ্ছে। বার্ষিক রাশিফল 2024 (Barshik Rashifol 2024) র অনুসারে পেশাগত দিক 2024 অনুকূল থাকবে। আপনি এই বছর বেতন বৃদ্ধি এবং পদোন্নতি পেতে পারেন কারণ চন্দ্র রাশির সাপেক্ষে শনি আপনার একাদশ ভাবে বিরাজমান হবেন। শনি 29 জুন 2024 থেকে 15 নভেম্বর 2024 সময় বকরি হবে। এই সময় আপনাকে আপনার কর্মজীবনে কিছু উত্থান-পতনের মুখোমুখি হতে হতে পারে।

সম্পর্কের কথা বললে, জানুয়ারী 2024 থেকে মে 2024 পর্যন্ত সময়টা আপনার জন্য খুব একটা অনুকূল হবে না। জুন 2024 থেকে, আপনি আপনার সম্পর্কের উন্নতি দেখতে পাবেন। এর সাথে সাথে আপনার সম্পর্কের মধ্যেও সম্প্রীতি বাড়বে। 2023 সালের তুলনায়, আপনি সন্তুষ্টির অনুভূতি অনুভব করবেন এবং আপনার জীবনের প্রায় প্রতিটি ক্ষেত্রেই অনুকূল ফলাফল পাবেন। গত কয়েক বছরে আপনি অনুকূল ফলাফল পাননি, তবে এই বছরটি বিশেষত আপনার জন্য খুব শুভ হতে চলেছে কারণ এই বছর শনি, গুরু এবং কেতু তিনটিই আপনার অনুকূলে দেখা যাচ্ছে।

বিস্তারে পড়ুন: মেষ বার্ষিক রাশিফল 2024


বৃষভ বার্ষিক রাশিফল 2024
বৃষভ রাশিচক্রের দ্বিতীয় চিহ্ন এবং এটি পৃথিবীর উপাদানের চিহ্ন হিসাবে বিবেচিত হয়। বৃষভ বার্ষিক রাশিফল 2024 অনুসারে, এই বছর বৃষ রাশির জাতক/জাতিকারা স্বাস্থ্য, সম্পর্ক, কাজ এবং অর্থনৈতিক দিক থেকে শুভ ফল দেখতে পারেন। বার্ষিক রাশিফল 2024 (Barshik Rashifol 2024) র অনুসারে, 1 মে, 2024 থেকে, বৃহস্পতি চন্দ্র রাশির প্রথম ভাবে প্রবেশ করবে, যার কারণে আপনি স্বাস্থ্য, কর্মজীবন এবং সম্পর্কের ক্ষেত্রে কিছু অপ্রত্যাশিত পরিবর্তন দেখতে পাবেন। এই বছর স্বাস্থ্য আপনার জন্য সবচেয়ে গুরুত্বপূর্ণ হতে চলেছে। 

চন্দ্র রাশির সাপেক্ষে একাদশ ভাবে রাহুর অবস্থান হঠাৎ অপ্রত্যাশিত আর্থিক লাভ এবং আয় বৃদ্ধির ইঙ্গিত দিচ্ছে। এছাড়াও, এমন সম্ভবনা রয়েছে যে আপনি যে অর্থ উপার্জন করছেন না কেন, আপনি আপনার জীবনে সন্তুষ্টি নাও পেতে পারেন। বার্ষিক রাশিফল 2024 (Barshik Rashifol 2024) এই বছর শনি গ্রহ অনুযায়ী, চন্দ্র রাশির সাপেক্ষে শনি আপনার দশম ভাবে থাকবে, যার কারণে আপনি আপনার কাজের প্রতি আরও সচেতন হবেন এবং আপনার কর্মজীবনে অগ্রগতি দেখতে পাবেন। শনি 29 জুন 2024 থেকে 15 নভেম্বর 2024 পর্যন্ত বকরি হয়ে যাবে। এই সময় আপনাকে আপনার কর্মজীবনের ক্ষেত্রে নিজের প্রতি আরও মনোযোগ দিতে হবে কারণ এই সময়কালটি ক্যারিয়ারের দিক থেকে কিছুটা নাজুক হতে চলেছে।

বিস্তারে পড়ুন: বৃষভ বার্ষিক রাশিফল 2024


মিথুন বার্ষিক রাশিফল 2024 
মিথুন রাশিচক্রের তৃতীয় চিহ্ন এবং বায়ু উপাদানের চিহ্ন হিসাবে বিবেচিত হয়। মিথুন রাশির বার্ষিক রাশিফল অনুসারে, এই রাশির জাতক/জাতিকাদের ক্যারিয়ার, আর্থিক দিক, সম্পর্ক এবং স্বাস্থ্যের দিক থেকে 2024 সালে মিশ্র ফল পেতে চলেছে। এই বছর, বৃহস্পতি 2024 সালের মে থেকে আপনার দ্বাদশ ভাবে প্রবেশ করবে, যা ক্ষতির ভাব হিসাবেও পরিচিত। এর কারণে, আপনি অর্থের ক্ষতি, কর্মজীবনে প্রতিপত্তির অভাব, সম্পর্কের মধ্যে তিক্ততা দেখতে পারেন। এছাড়াও রাহু এবং কেতু এই বছর আপনার চতুর্থ এবং দশম ভাবে যাচ্ছে এবং রাহু কেতুর এই অবস্থান আপনার পরিবার এবং কর্মজীবনে কিছু ব্যর্থতা দেখাচ্ছে।

এই বছর, এই প্রসঙ্গে আপনি অনেক সময় শুভ ফল পেতে পারেন, এবং কখনও কখনও আপনাকে খারাপ ফলাফলের সম্মুখীন হতে হতে পারে। বার্ষিক রাশিফল 2024 (Barshik Rashifol 2024) চন্দ্র রাশি অনুসারে, শনি পেশার দশম ভাবে অবস্থান করবে, যার কারণে আপনি কাজের প্রতি আরও সচেতন হবেন এবং আপনার কাজের প্রতি আরও মনোযোগী হবেন। আপনি এই বছর নতুন চাকরির সুযোগও পেতে পারেন যা আপনার ইচ্ছা পূরণ করবে। এ বছর বিদেশ ভ্রমণের সম্ভাবনা রয়েছে। 29শে জুন 2024 থেকে 15ই নভেম্বর 2024 সময়কালে শনি গ্রহ বকরি হয়ে যাবে। এই সময় আপনি অনুকূল ফলাফল দেখতে পাবেন। বৃহস্পতি 1 মে, 2024 তারিখে গোচর করবে, যার কারণে আপনি আর্থিক দিক থেকে অনুকূল ফলাফল পাবেন। এই সময়ে, আপনি লাভও পাবেন এবং আপনাকে অর্থ ব্যয় করতেও দেখা যাবে।



কর্কট বার্ষিক রাশিফল 2024 
কর্কট রাশিচক্রের চতুর্থ রাশি এবং এটি জলের উপাদানের সাথে সম্পর্কিত বলে মনে করা হয়। কর্কট রাশিফল অনুসারে, আপনি গত বছরের তুলনায় এ বছর অনেক ভালো ফলাফল পাওয়ার ইঙ্গিত পাওয়া যাচ্ছে। যেখানে 1 মে, 2024 থেকে বৃহস্পতি আপনার একাদশ ভাবে থাকবে, রাহু এবং কেতু তৃতীয় এবং নবম ভাবে থাকবে, যার কারণে আপনি আপনার জীবনে উন্নতি দেখতে পাবেন। রাহু নবম ভাবে থাকার কারণে আপনাকে অনেক দূর পাড়ি দিতে হতে পারে।

অষ্টম ভাবে শনির অবস্থান আপনার স্বাস্থ্য, কর্মজীবনের বৃদ্ধি এবং সম্পর্কের সমস্যাগুলির ক্ষেত্রে আপনাকে অশান্তিতে ফেলতে পারে। বার্ষিক রাশিফল 2024 (Barshik Rashifol 2024) র অনুসারে, এই বছর আপনার বন্ধুদের সাথে এবং আপনার জীবনসাথীর সাথে কথোপকথনের সময় আপনাকে সমস্যার সম্মুখীন হতে হতে পারে। এই রাশির জাতক জাতিকারা যারা ব্যবসার সাথে সম্পর্কিত তারা কিছু ক্ষতি এবং মাঝারি লাভের ইঙ্গিত পাওয়া যাচ্ছে কারণ শনি আপনার অষ্টম ভাবে অবস্থান করছে। এই রাশির জাতক জাতিকারা যারা অংশীদারি ব্যবসায় আছেন তারা তাদের সঙ্গীর সাথে কিছু সমস্যার সম্মুখীন হতে পারেন যা আপনার ব্যবসায় নেতিবাচক প্রভাব ফেলতে পারে।

29শে জুন 2024 থেকে 15ই নভেম্বর 2024 সময়ে শনি গ্রহ বকরি হবে। এই সময়ে আপনি আপনার কর্মজীবনে বিরূপ ফল পাওয়ার লক্ষণ পাচ্ছেন। এছাড়াও, আপনি আপনার কর্মজীবনে অসন্তুষ্ট দেখতে যাচ্ছেন। ব্যবসা করলেও লোকসান বহন করতে হতে পারে। অর্থনৈতিক দিক সম্পর্কে কথা বললে, 1 মে, 2024 থেকে, বৃহস্পতি একাদশ ভাবে প্রবেশ করতে চলেছে, যার ফলস্বরূপ আপনি আর্থিক লাভ এবং বৃদ্ধি দেখতে পাবেন। এর সাথে, চন্দ্র রাশি থেকে অষ্টম ভাবে শনির উপস্থিতির কারণে, আপনাকে অতিরিক্ত ব্যয়ের মুখোমুখি হতে হতে পারে। 

विस्तार से पढ़ें: कर्क वार्षिक राशिफल 2024


সিংহ বার্ষিক রাশিফল 2024 
সিংহ রাশিচক্রের পঞ্চম রাশি এবং আগুনের উপাদানের সাথে যুক্ত। সিংহ বার্ষিক রাশিফল 2024 অনুসারে, এপ্রিলের আগের সময়টি 2024 সালে সিংহ রাশির জাতক/জাতিকাদের জন্য অনুকূল হতে চলেছে কারণ এই সময়ে বৃহস্পতি আপনার নবম ভাবে অবস্থান করতে চলেছে। বৃহস্পতির এই অবস্থানটি আপনার আধ্যাত্মিক উন্নতি এবং আর্থিক লাভের ক্ষেত্রেও শুভ হতে চলেছে। এর সাথে, আপনি আপনার কর্মজীবনে পদোন্নতি এবং স্থিতিশীলতার মতো সুবিধাও পেতে পারেন। 2024 সালের এপ্রিল পর্যন্ত আপনার পরিবারে সুখ, সমৃদ্ধি এবং সমৃদ্ধির লক্ষণ রয়েছে।

মে 2024 থেকে, বৃহস্পতি আপনার দশম ভাবে প্রবেশ করবে, যার কারণে আপনাকে আপনার জীবনসঙ্গীর সাথে উত্থান-পতন দেখতে হতে পারে। এইরকম পরিস্থিতিতে, আপনাকে এই সময় আপনার জীবনসাথী এবং পরিবারের সদস্যদের সাথে সামঞ্জস্য করতে হবে। শনি ইতিমধ্যেই আপনার সপ্তম ভাবে অবস্থান করছে। শনির এই অবস্থান পরিবারে বিভ্রান্তি তৈরি করতে পারে। তথ্যের জন্য, আমরা আপনাকে বলি দিই যে শনি আপনার জন্য সপ্তম ভাবের অধিপতি এবং কেরিয়ারের জন্যও একটি গ্রহ।

শনি 29 জুন 2024 থেকে 15 নভেম্বর 2024 সময়ে বকরি হবে এবং এই সময়টি আপনার পক্ষে অনুকূল হবে না। এই সময়ে, আপনাকে চাকরিতে কিছু সমস্যার সম্মুখীন হতে হতে পারে, যেমন সম্পর্কের মধ্যে তিক্ততা ইত্যাদি। বার্ষিক রাশিফল 2024 (Barshik Rashifol 2024) র এই রাশির জাতক জাতিকাদের মতে, যারা ব্যবসা করছেন, তাদের কিছুটা ক্ষতি সহ্য করতে হতে পারে কারণ সপ্তম ভাবের অধিপতি শনি তার বকরি গতিতে যাচ্ছেন। এই বছর রাহু এবং কেতু আপনার দ্বিতীয় এবং অষ্টম ভাবে প্রবেশ করবে, যার কারণে এই বছর আপনার জীবনে আর্থিক সমস্যা এবং সম্পর্কের সাথে সম্পর্কিত কিছু সমস্যা হতে পারে। 

বিস্তারে পড়ুন: সিংহ বার্ষিক রাশিফল 2024


কন্যা বার্ষিক রাশিফল 2024 
কন্যা রাশিচক্রের ষষ্ঠ রাশি এবং এটি পৃথিবীর উপাদানের সাথে সম্পর্কিত বলে মনে করা হয়। কন্যা বার্ষিক রাশিফল 2024 অনুসারে, কন্যা রাশির জাতক/জাতিকারা এই বছর গড় ফল পাবেন কারণ 2024 সালের এপ্রিলের শেষ পর্যন্ত বৃহস্পতি আপনার অষ্টম ভাবে থাকবে। রাহু এবং কেতু এই বছর আপনার প্রথম এবং সপ্তম ভাবে থাকবে। শনি সারা বছর ষষ্ঠ ভাবে অবস্থান করতে চলেছে এবং শনির এই অবস্থান আপনার পক্ষে অনুকূল হবে। 1 মে, 2024 থেকে, বৃহস্পতি গ্রহ চন্দ্র রাশি থেকে নবম ভাবে প্রবেশ করবে, যার ফলস্বরূপ আপনি আপনার সম্পর্কের ক্ষেত্রে নতুনত্ব এবং আপনার জীবনে আত্মবিশ্বাস এবং সতেজতা পাবেন।

1 মে 2024 থেকে আপনি আপনার কর্মজীবনে ভালো করবেন। আপনি নতুন কাজের সুযোগ পাবেন এবং এই সুযোগগুলি আপনাকে সন্তুষ্টি দেবে। ষষ্ঠ ভাবে শনির উপস্থিতি এই বছর আপনাকে কর্মজীবন এবং ভবিষ্যতের দিক থেকে শুভ ফল দেবে। 1 মে 2024 থেকে বৃহস্পতি গ্রহের অবস্থান আপনাকে আপনার ক্যারিয়ার, অর্থ প্রভৃতি বিষয়ে অনেক সুযোগ দেবে।

চন্দ্র রাশি থেকে প্রথম এবং সপ্তম ভাবে রাহু এবং কেতুর অবস্থান আপনার ব্যক্তিগত জীবনে কিছু ঝামেলা এবং সামঞ্জস্যের অভাব প্রদান করতে পারে। বার্ষিক রাশিফল 2024 (Barshik Rashifol 2024) র অনুসারে আপনি কোনও বড় এবং গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়া থেকে বিরত থাকুন। এছাড়াও, আপনি যদি কোনও বড় বিনিয়োগ করতে চান তবে এই বছর বন্ধ করার পরামর্শ দেওয়া হচ্ছে। অন্যথায় ক্ষতির মুখে পড়তে হতে পারে। 29 জুন থেকে 15 নভেম্বর পর্যন্ত, শনি গ্রহ বকরি হতে চলেছে। শনির এই অবস্থান আপনার জন্য খুব একটা অনুকূল হবে না। এই সময়ে আপনাকে আপনার কর্মজীবনে সমস্যার সম্মুখীন হতে হতে পারে।



তুলা বার্ষিক রাশিফল 2024 
তুলা রাশিচক্রের সপ্তম রাশি এবং এটি বায়ু উপাদানের চিহ্ন হিসাবে বর্ণনা করা হয়েছে। তুলা বার্ষিক রাশিফল 2024 অনুসারে, এই রাশির জাতক/জাতিকাদের জন্য 2024 সালটি অর্থনৈতিক দিক থেকে অনুকূল হবে। বৃহস্পতি 2024 সালের এপ্রিলের শেষ পর্যন্ত আপনার সপ্তম ভাবে অবস্থান করবে। এমন পরিস্থিতিতে, 2024 সালে, আপনি অনেক শুভ সুযোগ এবং সুবিধার ইঙ্গিত পাচ্ছেন। এই বছর ষষ্ঠ এবং দ্বাদশ ভাবে রাহু এবং কেতুর উপস্থিতিও কেরিয়ারের জন্য ভাল লাভের ইঙ্গিত দিচ্ছে, আরও উপার্জন।

2023 সালের তুলনায়, এই বছর 2024 নতুন সুযোগ নিয়ে আসবে এবং আপনি সেগুলি থেকে সুবিধা পাবেন। এই বছর, আপনার জীবনে অর্থের প্রবাহ চমৎকার হতে চলেছে, যার কারণে আপনি সম্পদ সংগ্রহ করতেও সক্ষম হবেন। বৃহস্পতি এই পুরো বছর আপনার প্রতি সদয় হতে চলেছে অনেক শুভ সুযোগ, অর্থলাভ বৃদ্ধির আকারে। সামগ্রিকভাবে, 2024 সাল আপনার জন্য খুব ভাগ্যবান প্রমাণিত হবে। বার্ষিক রাশিফল 2024 (Barshik Rashifol 2024) তুলা রাশির জাতক/জাতিকাদের মতে, এই বছর তারা তাদের কর্মজীবনের জন্য বিদেশ ভ্রমণের সুযোগ পেতে পারেন এবং এটি আপনাকে সন্তুষ্টি দেবে। 29 জুন 2024 থেকে 15 নভেম্বর 2024 সময়কালে শনি গ্রহ বকরি হবে এবং শনির এই গতি আপনার পক্ষে অনুকূল প্রমাণিত হবে না। এই সময়, আপনি আপনার সন্তানের বিকাশ সম্পর্কে চিন্তা করতে পারেন।

বিস্তারে পড়ুন: তুলা বার্ষিক রাশিফল 2024


বৃশ্চিক বার্ষিক রাশিফল 2024 
বৃশ্চিক রাশিচক্রের অষ্টম রাশি এবং এটি জল উপাদানের চিহ্ন হিসাবে বিবেচিত হয়। বৃশ্চিক বার্ষিক রাশিফল 2024 অনুসারে, এই রাশির জাতক/জাতিকারা মে 2024 সালের আগে ফলপ্রসূ ফল পাবেন। যদিও, এই সময় আপনাকে আপনার কর্মজীবনের সাথে কঠোর পরিশ্রম করতে হবে কারণ এই বছর আপনার জীবনে আরও চ্যালেঞ্জ হওয়ার সম্ভাবনা রয়েছে।

যে পরিশ্রমই করুন না কেন, তার ফল অবশ্যই পাবে। 1 মে, 2024 থেকে সপ্তম ভাবে বৃহস্পতির শুভ গোচরের কারণে, এই রাশির জাতক/জাতিকারা ভাল কাজের সুযোগ, আর্থিক লাভ, ইচ্ছা পূরণ এবং বিবাহ ইত্যাদির ক্ষেত্রে শুভ ফল পাবেন। 1 মে, 2024 থেকে, আপনার আত্মবিশ্বাসও বাড়বে এবং এর ভিত্তিতে আপনি সাফল্য অর্জন করতে সক্ষম হবেন। পঞ্চম এবং একাদশ ভাবে রাহু এবং কেতুর উপস্থিতি এটি নিশ্চিত করবে। বার্ষিক রাশিফল 2024 (Barshik Rashifol 2024) এ আপনার চন্দ্র রাশির সাথে সম্পর্কিত পঞ্চম ভাবে রাহুর উপস্থিতি অনুসারে, আপনি অপ্রত্যাশিত আর্থিক সুবিধা পাবেন। এছাড়াও, এই সময়ে আপনি পৈতৃক সম্পত্তি থেকে সুবিধা পাওয়ার সম্ভাবনা রয়েছে। 29 জুন 2024 থেকে 15 নভেম্বর 2024 সময়কালে শনি গ্রহটি বকরি যেতে চলেছে। এই সময়টি আপনার জন্য অনুকূল হবে। আপনি আপনার জীবনে স্বাচ্ছন্দ্য এবং পরিবারে সুখ অনুভব করবেন। শুক্রের এই সময়টি আপনার জন্য অনুকূল হবে। এমন পরিস্থিতিতে আপনি এই সময়ে যেকোনো গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে পারেন।



ধনু বার্ষিক রাশিফল 2024 
ধনু রাশিচক্রের নবম রাশি এবং এটি অগ্নি উপাদানের চিহ্ন হিসাবে বিবেচিত হয়। ধনু বার্ষিক রাশিফল 2024 অনুসারে, আপনি 2024 সালের এপ্রিল মাসের শেষের দিকে শুভ ফল পেতে চলেছেন কারণ এই সময়ে বৃহস্পতি আপনার পঞ্চম ভাবে অবস্থান করবে, যা আপনাকে অনেক ভাগ্য দেবে। কর্মজীবন, আর্থিক দিক এবং ভাগ্যের দিক থেকে। শুভ সুযোগ পাওয়ার লক্ষণ রয়েছে। রাহু কেতুও এই বছর আপনাকে শুভ ফল দেবে কারণ এটি আপনার চতুর্থ এবং দশম ভাবে অবস্থিত।

এই বছর, শনি আপনার চন্দ্র রাশি থেকে তৃতীয় ভাবের অধিপতি হিসাবে অবস্থান করবে, যা আপনার কর্মজীবনে বৃদ্ধি বর্ধক হিসাবে প্রমাণিত হবে। ধনু রাশির কিছু লোক তাদের চাকরির বিষয়ে বিদেশে নতুন সুযোগ পাওয়ার ইঙ্গিত দিচ্ছে। এই সুযোগটি আপনার জন্য প্রগতিশীল প্রমাণিত হবে। এছাড়াও, এই বছর আপনার জীবনে অর্থের প্রবাহ মসৃণ হতে চলেছে কারণ শনি আপনার রাশির তৃতীয় ভাবে যাচ্ছে। এমন পরিস্থিতিতে, আপনার কর্মজীবন অনেক নতুন এবং শুভ সুযোগের সাথে শুভ হতে চলেছে। 2024 সাল এই রাশির জাতক/জাতিকাদের জন্য সুবিধা প্রদান করবে, যারা ব্যবসায়িক ক্ষেত্রের সাথে যুক্ত, সেইসাথে আপনাকে আপনার ব্যবসার বিকাশের জন্য এবং আপনার প্রতিযোগীতাকে একটি কঠিন প্রতিযোগিতা দেওয়ার জন্য একটি ভাল এবং শক্তিশালী অবস্থানে দেখা যাবে। 

বার্ষিক রাশিফল 2024 (Barshik Rashifol 2024) অনুসারে ধনু রাশির কিছু জাতক/জাতিকা তাদের কর্মজীবনের জন্য বিদেশে যেতে পারেন। এই ধরনের সুযোগগুলি আপনার জীবনে সন্তুষ্টি নিয়ে আসবে এবং আপনার ক্যারিয়ারে একটি নতুন দিকনির্দেশনা দেবে। আপনি এই বছরে একটি ভাল পরিমাণ অর্থ উপার্জনের অবস্থানে থাকবেন। 29 জুন 2024 থেকে 15 নভেম্বর 2024 পর্যন্ত সময়কালে শনি গ্রহ বকরি হয়ে যাবে এবং এই সময়টি আপনার জন্য খুব একটা অনুকূল হবে না। এই সময়ে, আপনার জীবনে স্বাচ্ছন্দ্যের অভাব এবং পরিবারে সুখের অভাব হতে পারে। যদিও, আপনি অবশ্যই আপনার জীবনের কিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে উপরের সময়টি ব্যবহার করতে পারেন।

বিস্তারে পড়ুন:: ধনু বার্ষিক রাশিফল 2024


মকর বার্ষিক রাশিফল 2024 
মকর রাশিচক্রের দশম রাশি এবং এটি পৃথিবীর উপাদানকে প্রতিনিধিত্ব করে। মকর বার্ষিক রাশিফল 2024 অনুসারে প্রধান গ্রহের সংমিশ্রণের ইঙ্গিত দিচ্ছে যে এই বছরটি মকর রাশির জাতক/জাতিকাদের জন্য খুব শুভ হতে চলেছে। এই বছর বৃহস্পতি, রাহু কেতু আপনার জন্য অনুকূল অবস্থানে দেখা যাচ্ছে। এ ছাড়া এ বছর আপনার শনির সাড়ে সতীর শেষ পর্ব হবে এবং এ বছর শনি আপনার দ্বিতীয় ভাবে বসে থাকবে। রাহু কেতু তৃতীয় এবং নবম ভাবে থাকবে যা জ্যোতিষশাস্ত্র অনুসারে একটি অনুকূল অবস্থানও।

1 মে, 2024 থেকে বৃহস্পতি চন্দ্র রাশি থেকে পঞ্চম ভাবে প্রবেশ করবে এবং এটি আপনাকে খুব অনুকূল ফলাফল দেবে। এই বছর 2024 র তৃতীয় এবং নবম ভাবে রাহু কেতুর গোচরও আপনার জন্য শুভ হবে। এটি আপনাকে আত্ম-উন্নয়ন, ভাগ্য, বিদেশ ভ্রমণ ইত্যাদির ক্ষেত্রে শুভ ফল দিতে চলেছে। এছাড়াও, আপনি সন্তানের দিক থেকেও সুখ পাবেন। বার্ষিক রাশিফল 2024 (Barshik Rashifol 2024) র ভবিষ্যবাণী অনুসারে বৃহস্পতির গোচর আপনার জন্য প্রচুর আর্থিক লাভ, অর্থ সঞ্চয়, সম্পদ সঞ্চয়, সুস্বাস্থ্য এবং নতুন কর্মজীবনের সুযোগের ক্ষেত্রে শুভ হতে চলেছে। 29 জুন 2024 থেকে 15 নভেম্বর 2024 র মধ্যে শনি গ্রহ বকরি হবে এবং এটি আপনার জন্য একটি অনুকূল সময় হবে।

বিস্তারে পড়ুন: মকর বার্ষিক রাশিফল 2024


কুম্ভ বার্ষিক রাশিফল 2024 
কুম্ভ রাশিচক্রের একাদশ রাশি এবং এটি বায়ু উপাদানের প্রতিনিধিত্ব করে। কুম্ভ বার্ষিক রাশিফল 2024 অনুসারে, এই বছর আপনাকে আপনার বর্তমান কর্মজীবনে কিছু চ্যালেঞ্জের মুখোমুখি হতে হতে পারে। এছাড়াও, অর্থনৈতিক দৃষ্টিকোণ থেকে, আপনি অর্থ উপার্জনের ক্ষেত্রেও কিছু সমস্যার সম্মুখীন হতে পারেন। এই রাশির কিছু মানুষের ক্যারিয়ারে কিছু গুরুত্বপূর্ণ পরিবর্তন দেখা যাবে। শনি প্রথম ভাবে থাকবে এবং এই সময়ে আপনি সাড়ে সতীর মধ্য দশায় থাকবেন। 2024 সালের এপ্রিলের শেষ পর্যন্ত বৃহস্পতি আপনার তৃতীয় ভাবে থাকবে এবং আপনি অনুকূল ফলাফল পাবেন না। 

বার্ষিক রাশিফল 2024 (Barshik Rashifol 2024) র ভবিষ্যবাণী অনুসারে, 1 মে, 2024 র, বৃহস্পতি চতুর্থ ভাবে প্রবেশ করবে। আপনি এর থেকে সুবিধার ইঙ্গিত পাচ্ছেন। এর সাথে সাথে আপনার জীবনে সুখ বৃদ্ধি পাবে। রাহু এবং কেতু দ্বিতীয় এবং অষ্টম ঘরে অবস্থান করবে, যার কারণে আপনি অর্থ উপার্জনে কিছু উত্থান-পতন এবং সমস্যার সম্মুখীন হতে পারেন। প্রথম ঘরে শনির অবস্থান আপনার চাকরিতে আরও চাপ এবং আপনার কর্মজীবনে কিছু বড় সমস্যা সৃষ্টি করতে পারে। এই বছর আপনি চাকরির ক্ষেত্রে অনেক ভ্রমণের ইঙ্গিত পাচ্ছেন এবং এটি সম্ভব যে এই ভ্রমণগুলি আপনার জন্য চ্যালেঞ্জিং হতে চলেছে। এই বছর আপনি সম্পদ সঞ্চয় করতে ব্যর্থ হতে পারেন এবং একই সাথে আপনার ব্যয় বৃদ্ধির জোরালো ইঙ্গিত রয়েছে।

সামগ্রিকভাবে, মকর রাশির জাতক/জাতিকাদের এই বছর অর্থ বা বিনিয়োগ ইত্যাদি সম্পর্কিত কোনও বড় সিদ্ধান্ত নেওয়া থেকে বিরত থাকতে হবে। শনি 29 জুন 2024 থেকে 15 নভেম্বর 2024 র বকরি হবে এবং এই সময়টি আপনার পক্ষে মোটেও অনুকূল হবে না। এই সময়ে, আপনার জীবনে লাভের অভাব যেমন থাকবে, তেমনি শনির এই অবস্থানটি আপনাকে স্বাস্থ্যের দিক থেকেও কিছু প্রতিকূল ফলাফল দিতে পারে। 



মীন বার্ষিক রাশিফল 2024 
মীন রাশিচক্রের দ্বাদশ রাশি এবং এটি জলের উপাদানকে প্রতিনিধিত্ব করে। মীন বার্ষিক রাশিফল 2024 অনুসারে, এই বছর শনি চন্দ্র রাশির সাপেক্ষে আপনার দ্বাদশ ভাবে অবস্থান করতে চলেছে এবং এটি সাড়ে সতীর প্রাথমিক পর্যায়ের ইঙ্গিত দেয়। মানে এখান থেকে আপনার শনি শনির সাড়ে সতী শুরু হচ্ছে। 1 মে, 2024 থেকে বৃহস্পতি আপনার তৃতীয় ভাবে থাকবে, যার কারণে আপনার জীবনে অর্থের প্রবাহ খুব ভাল যাচ্ছে না, সেই সাথে আপনার খরচও খুব বেশি হবে এবং আপনি সেগুলি পরিচালনা করতে পারবেন না। প্রথম ভাবে রাহু এবং সপ্তম ভাবে কেতু আপনার সম্পর্কের কিছু সমস্যার ইঙ্গিত দিচ্ছে। এর সাথে সাথে আপনার স্বাস্থ্য এবং আর্থিক দিক সম্পর্কিত কিছু সমস্যাও আপনার জীবনে আসতে পারে।

মীন রাশির কিছু জাতক/জাতিকাদের চাকরি সংক্রান্ত সমস্যার সম্মুখীন হতে হতে পারে এবং আপনি এই পরিস্থিতিতে নতুন এবং ভাল কাজের সুযোগ হারাতে পারেন। এই রাশির কিছু লোকের বিদ্যমান চাকরির সুযোগগুলি তাদের হাতের বাইরে চলে যেতে দেখতে চলেছে। স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা যেমন চোখে জ্বালা, পায়ে ব্যথা ইত্যাদি আপনাকে বিরক্ত করতে পারে। সামগ্রিকভাবে, যেহেতু শনির সাড়ে সতী আপনার জন্য শুরু হয়েছে, সেইসাথে রাহু প্রথম ভাবে এবং কেতু সপ্তম ভাবে, তাই 2024 সালটি আপনার জন্য বার্ষিক রাশিফল 2024 (Barshik Rashifol 2024) র অনুসারে, এই সময়টি আপনার জন্য অনুকূল যাচ্ছে না। 1 মে, 2024-এর পরে, এই রাশির অনেক লোককে চাকরির স্থানান্তর দেখতে হতে পারে। এছাড়াও, আপনাকে আপনার স্বাস্থ্যের বিশেষ যত্ন নিতে হবে পাশাপাশি এটি নিয়ে কাজ করতে হবে। শনি 29 জুন 2024 থেকে 15 নভেম্বর 2024 সময়কালে বকরি হয়ে যাবে এবং এটিও আপনার জীবনে সমস্যা নিয়ে আসতে পারে। এই সময়ে আপনার লাভ হ্রাসের লক্ষণ রয়েছে। এর পাশাপাশি শনির বকরি গতি আপনাকে স্বাস্থ্য সম্পর্কিত অনেক সমস্যাও দিতে পারে।

বিস্তারে পড়ুন: মীন বার্ষিক রাশিফল 2024

আপনার রাশি অনুসারে পড়ুন, সবথেকে সঠিক নিজের আজকের রাশিফল






Recent Posts Widget
টাগ সমূহঃ
Related searches
Related searches
Related searches
Related searches
Related searches
Related searches
Related searches
Feedback
Related searches
Related searches
Related searches
Related searches
Related searches
Related searches
Related searches
Related searches

No comments:

Post a Comment

আপনার মন্তব্যের জন্য ধন্যবাদ। খুব শীঘ্রই আপনার উত্তর দেওয়া হবে।

Recent Job circular 2024 - চাকরির খবর ২০২৪ - জব সার্কুলার ২০২৪ - নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ - Job Circular

Categories

বাংলাদেশ বিমানবাহিনী নিয়োগ বিজ্ঞপ্তি (14) বাংলাদেশ রেলওয়ে নিয়োগ বিজ্ঞপ্তি (11) বিদেশের ভিসা ও চাকরির খবর (81) বিদ্যুৎ উন্নয়ন বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি (22) বিশ্ববিদ্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি (47) বেসরকারি চাকরির খবর (668) ব্যাংকের চাকরির খবর (52) মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি (44) মার্কেটিং নিয়োগ (59) মেডিক্যাল ও ফার্মাসিউটিক্যালস (17) রেলওয়ে নিয়োগ বিজ্ঞপ্তি (5) শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ (99) সরকারি চাকরির খবর (985) সাপ্তাহিক কর্মক্ষেত্র পেপার (2) সাপ্তাহিক কর্মসংস্থান পেপার (2) সাপ্তাহিক চাকরির খবর পত্রিকা (953) সাপ্তাহিক চাকরির ডাক পত্রিকা (213) সাপ্তাহিক চাকরির সংবাদ পত্রিকা (31) সিকিউরিটি গার্ড/সুপারভাইজার (30) সিটি কর্পোরেশন চাকরির খবর (16) সেনাবাহিনী চাকরির খবর (45)